1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

শুভ জন্মদিন – সম্পাদক ফিরোজ হোসেন

রহমতউল্লাহ,নওগাঁ প্রতিনিধি
  • আপডেটঃ সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ২১৬ বার পড়া হয়েছে

পৃথিবীতে যুগে যুগে হাজারো মানুষের জন্ম। সুন্দর সুশিক্ষিত সুপ্রিয় মানুষ হওয়াটাই বড় দায়। কিন্তু তেমনি একজন, মোহাম্মদ ফিরোজ মানুষের অস্তিত্বের আচঁ পাওয়া যায় তার সুন্দর ব্যবহার আর ভালোবাসাকে ঘিরে। সুন্দর শিউলি ফুলের মতোই শুভ্র ভালো লাগার মতো মানুষ যে কিনা আজকের এই দিনে জন্মগ্রহণ করে পৃথিবীতে এসেছেন।

আজ তার জন্মদিন। চট্টগ্রাম জেলার রাংগুনিয়া উপজেলা ১১ নং চন্দ্রঘোনায় কদমতলী আর্দশ গ্রামে হাজী সমি উদ্দিন শাহর বাড়িতে তার জন্ম। তার ছেলেবেলা কেটেছে চন্দ্রঘোনায়। ১১ ভাই বোনের মধ্যে সবথেকে ছোট আদরের ছেলে ” মোহাম্মদ ফিরোজ”। বাবা ছিলেন সরকারি কর্মচারী। মা গৃহিনী। অনেক বড় এবং বংশীয় পরিবারে তার জন্ম। বাবা, মা ভাই বোনের আদরের তিনি।

পড়াশোনা করেছেন চন্দ্রঘোনা প্রাইমারি এবং হাই স্কুলে । উচ্চ মাধ্যমিক এবং গ্র‍্যাজুয়েশন করেন চট্টগ্রামে রাংগুনিয়া কলেজ থেকে। পড়াশোনা শেষ না করেই সরকারি চাকুরীতে যোগ দেন তিনি। বছর খানেক পরে চাকুরী ছেড়ে তিনি পাড়ি জমান সৌদি আরবের জেদ্দা শহরে।

তার ভালো লাগা একটি সাংবাদিকতা তিনি প্রথমে দৈনিক মানবজমিনে কাজ করেন এবং লেখালেখি করেন। ভালো কবিতা ও লিখেন তিনি। এর পর তিনি টিভি চ্যানেল এ কাজ করেন। বর্তমানে তিনি “একুশে টিভি” এবং “মোহনা” টিভির সৌদিআরব প্রতিনিধি হিসেবে কাজ করছেন।এছাড়াও তিনি জাতীয় পত্রিকা দৈনিক সকালের সময় ও নিউজজি২৪ডটকম এর মধ্যপ্রাচ্যের প্রতিনিধি হিসাবে আছেন।

এখন তিনি অনলাইন পত্রিকা” দৈনিক নবোদয়” নামে নিজের পত্রিকার পোর্টালে তিনি নির্বাহী সম্পাদক হিসাবে দায়িত্বরত। কাজ করছেন অবিরত। ভবিষ্যতে এটি জাতীয় পত্রিকায় হিসাবে নিয়ে আসবেন বলে তিনি আশা করছেন।

আজকের এই দিনে তাকে জানাই শুভেচ্ছা। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইলো। আপনার সব স্বপ্ন গুলো পূর্ণ হোক, আগামী দিনগুলো সুখে শান্তিতে ভরে উঠুক। আজকের জন্মদিন যেনো শতবার আসে আপনার জীবনে। অনেক ভালোবাসা ও শুভেচ্ছা রইলো। শুভ জন্মদিন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন