1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

তেঁতুলিয়ায় আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বাষির্কী পালিত

মো সোহরাব আলী,তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি
  • আপডেটঃ মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৩৬ বার পড়া হয়েছে

সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ।তেঁতুলিয়া উপজেলায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর গৌরবজ্জল, সংগ্রাম ও সাফল্যের ২৭মত প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) বিকাল ৫ ঘটিকায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর মুড়ালে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া শেষে, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সভাকক্ষে আলোচনা সভা ও কেক কেটে বাংলাদেশ আওয়ামী সেচ্চাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ তেঁতুলিয়া উপজেলা শাখার যুগ্ন-আহবায়ক আব্দুল্লা আল মামুন (মুসা) এর সঞ্চালনায় এবং তেঁতুলিয়া উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহবায়ক মো শওকত আলী মিয়া এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল লতিফ তারিন, সহ-সভাপতি, বাংলাদেশ কৃষক লীগ, কেন্দ্রীয় কমিটি।
আনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খন্দকার আরিফ হোসেন লিপ্টন, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ,পঞ্চগড় জেলা শাখা, তেঁতুলিয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েল, তেঁতুলিয়া আওয়ামী যুবলীগের যুগ্ম- আহ্বায়ক আব্দুল হাকিম,আতাউর রহমান, আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগে তেঁতুলিয়া উপজেলা সভাপতি মো ইনসান আলী সহ ছাত্রলীগ,যুবলীগ, কৃষক লীগ,সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতা কর্মীবৃন্দ।

এসময় সভাপতির বক্তব্যে মো শওকত আলী মিয়া বলেন, করোনা মহামারীতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তাদের আয়োজন সীমিত করা হয়েছে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি অনুরোধ জানান এবং দলের জন্য নেতিবাচক কাজকর্ম থেকে সকলকে বিরত থাকতে অনুরোধ করেন। সেচ্ছাসেবী হিসেবে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে সকলের পাঁশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ারও ঘোষণা দেন।আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন