1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

গলাকেটে মোটরসাইকেল চালক হত্যা রহস্য উদ্ঘাটন ও গ্রেফতার দুই

সুমন হোসেন /যশোর জেলা প্রতিনিধি
  • আপডেটঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

গলাকেটে হত্যার (ক্লুলেস) ঘটনার ১২ ঘণ্টার মধ্যে ঘটনার মূল রহস্য এবং মোটিভ উদঘাটন, ঘটনার প্রধান অভিযুক্ত আসামি অন্তর এবং রায়হানকে গ্রেফতার, হত্যা কাজে ব্যবহৃত চাকু, ভিকটিমের মটরসাইকেল এবং মোবাইল জব্দ।

ঘটনার সংক্ষিপ্ত বিবরনঃ
ইং ১১/০৪/২০২২ তারিখ সকাল ০৭:৩০ ঘটিকায় চৌগাছা থানাধীন সৈয়দপুর সাকিনস্থ সৈয়দপুর টু সাতমাইলগামী পাকা সড়কের জনৈক আরিফুল ইসলামের জমির দক্ষিণ পাশে পাকা রাস্তার ধারে আতা গাছের গোড়ায় অজ্ঞাতনামা ব্যক্তির গলাকাটা লাশ পাওয়ার সংবাদ পেয়ে চৌগাছা থানা পুলিশ লাশটিকে উদ্ধার করে এবং পরিচয় সনাক্ত করে। নিহতের নাম কায়েম আলী (৫৫) পিতা-মৃত ইসমাইল তরফদার সাং কাদিরপাড়া, থানা-কোতোয়ালি জেলা-যশোর। নিহতের স্ত্রী মমতাজ বেগম অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে চৌগাছা থানার মামলা নং- ১০ তাং-১২/০৪/২০২২ ইং, ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।হত্যার ঘটনাটি ক্লুলেস এবং চাঞ্চল্যকর হওয়ায় যশোর জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জেয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয় দ্রুত ঘটনার রহস্য উদঘাটন এবং আসামিদের গ্রেপ্তারের জন্য কঠোর দিক-নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার, যশোর মহোদয়ের দিক-নির্দেশনায় যশোর ক-সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জনাব বেলাল হোসেন এর তত্ত্বাবধানে ওসি চৌগাছা থানা জনাব মোঃ সাইফুল ইসলাম সবুজ এর নেতৃত্বে ইন্সপেক্টর ( তদন্ত) জনাব ইয়াসিন আলম চৌধুরী এবং সাব-ইন্সপেক্টর বিকাশ সরকার সঙ্গীয় ফোর্স এর সহায়তায় লাশ প্রাপ্তির ১২ ঘণ্টার মধ্যে মামলার রহস্য উদঘাটন পূর্বক আসামি গ্রেফতারের অভিযান শুরু করে। মাননীয় পুলিশ সুপার, যশোর মহোদয়ের অনুমতিক্রমে ঝিনাইদহ জেলা এবং মাগুরা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ইং ১১/০৪/২০২২ তারিখ দিবাগত রাতে তদন্তে প্রাপ্ত অভিযুক্ত প্রধান আসামি অন্তর হোসেন (২২) এবং রাহিন মন্ডল রায়হান(২২) কে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে আসামিদ্বয় হত্যার দায় স্বীকার করে এবং তাদের দেওয়া তথ্য মতে হত্যার ব্যবহৃত একটি ধারালো বার্মিজ চাকু এবং ভিকটিমের নিকট থেকে নেয়া মটরসাইকেল ও মোবাইল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামতঃ
১. হত্যা কাজে ব্যবহৃত একটি বার্মিজ চাকু
২. ভিকটিমের নিকট থেকে ছিনিয়ে নেওয়া মটরসাইকেল
৩. মোবাইল সেট।
 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন