1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নড়াইলে মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্বচ্ছ নিয়োগ প্রদান করলেন পুলিশ সুপার

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:নড়াইলে মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্বচ্ছ নিয়োগ প্রদান করলেন পুলিশ সুপার।নড়াইলরে পুলিশ সুপার সভাপতিত্বে গঠিত নিয়োগ বোর্ডের সমন্বয়ে নড়াইল জেলা হতে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়। মেধাক্রম অনুযায়ী চূড়ান্ত ভাবে কৃতকার্য ১৭ জন পুরুষ এবং ৩ জন নারী সহ মোট ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করেন নিয়োগ বোর্ডের সভাপতি প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল। বুধবার (২০ এপ্রিল) পুলিশ সুপার  বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার জন্য “জনগনের পুলিশ” বিনির্মানের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৫ সালের মধ্যে “মধ্যম আয়ের দেশ” এবং ভিশন-২০৪১ পূরণের মাধ্যমে উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদের নিয়োগ আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তত্ত্ববধানে বর্তমান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ, ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) প্রত্যক্ষ উদ্যোগে নিয়োগ পদ্ধতিতে নতুন সব বিষয়াবলী সংযোজন করে একটি সু-সুংহত পদ্ধতি প্রস্তুত করা হয়েছে। সুনির্ধারিত পদ্ধতি অনুসরণ করে নড়াইল জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার আরও বলেন, সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। যে সকল প্রার্থী প্রতিটি পরীক্ষায় শারীরিকভাবে যোগ্য ও মেধাবী শুধুমাত্র তারাই তাদের যোগ্যতার ভিত্তিতে নিয়োগযোগ্য হিসেবে মনোনীত হয়। পরবর্তীতে পুলিশ সুপার সহ নিয়োগ বোর্ডের অন্যান্য সদস্যবৃন্দ নড়াইল পুলিশ লাইনস্ ড্রিল সেডে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ প্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।  এ সময় উপস্থিত ছিলেন নিয়োগ বোর্ডের সদস্য  মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, মাগুরা এবং ড. মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর, বাগেরহাট; নিয়োগ কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ, অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন