1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

চিরিরবন্দরে ২ সন্তানের জননীকে গণধর্ষন, আটক ১

মো. মিজানুর রহমান মিজান, চিরিরবন্দর  দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময়ঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় উত্তর নশরতপুর গ্রামের মরহুম মমিন ডাক্তার পাড়ায় ২ সন্তানের জননীকে জোরপূবর্ক গণধষর্ণের ঘটনায় পুলিশ গোলাম রব্বানী নামে ১ জনকে আটক করেছে। এ ঘটনাটি গত শুক্রবার দুপুর ১২টার দিকে ঘটেছে। কয়েকদিন পর ওই গৃহবধুর স্বামী রাশেদুল ইসলাম ঘটনা জানতে পেরে থানায় গত ২৮ জুলাই বুধবার বিকেলে উত্তর নশরতপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে মিন্টু ইসলাম (২৬) ও মৃত সফিকুল ইসলামের ছেলে গোলাম রব্বানী (১৯) এর নামে অভিযোগ দায়ের করলে থানার এস আই শাহ আলমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ধর্ষনের অভিযোগে গোলাম রব্বানীকে আটক করে।

অভিযোগে জানা গেছে, গত ২৩ জুলাই শুক্রবার দুপুরের দিকে রাশেদুল ইসলামের সহজসরল স্ত্রী (২২) তার সন্তানের জন্য ওই এলাকার একরামুলের দোকানে খাবার কিনে নিজ বাড়িতে ফেরার পথে ওই ২ জন সুকৌশলে ভিকটিমকে গোলাম রব্বানীর বাড়িতে ডেকে নেয় এবং ঘরের মধ্যে নিয়ে গিয়ে ভিকটিমকে বিবস্ত্র করে তার পড়নের কাপড় দিয়ে হাত-পা মূর্খ বেঁধে উভয়ে জোরপূর্বক ধষর্ণ করে। এ সময় মিন্টু তা ফোনে ভিডিও করে রাখে এবং তা প্রকাশ না করার জন্য হুমকী প্রদান করে। এঘটনা প্রকাশ করলে তাকে প্রাণনাশেরও হুমকী প্রদান করে ধষর্করা। একপর্যায়ে মিন্টু ওই ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে গোলাম রব্বানীর নিকট টাকা দাবী করলে ঘটনাটি ফাঁস হয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে গত ২৮ জুলাই থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে রাণীরবন্দর এলাকা থেকে গোলাম রব্বানীকে ওইদিন বিকেল আনুমানিক ৬ টার দিকে আটক করে।

চিরিরবন্দর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, এ ঘটনায় থানায় নারী শিশু নির্যাতন আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলা নং ৩১, তাং ২৮/০৭/২১। ওই গৃহবধুর ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করা হয়েছে। অপর অপরাধীকে গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন