1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:২৩ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

লোহাগড়ার ছাত্রলীগ নেতাকে মারধোর করলেন জেলা পরিষদের মহিলা সদস্য

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৪৯ বার পড়া হয়েছে

গ্রাম্য গ্রুপিং এর বলি হলেন লোহাগড়া পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়াইল জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নয়ন বিশ্বাস।মিথ্যা নারীঘটিত কেলেঙ্কারির অপবাদ দিয়ে গত বুধবার (২৮ জুলাই) তার উপর নির্মম ভাবে গভীর রাত পর্যন্ত অত্যাচার করা হয়। এরপর সেই অত্যাচারের ভিডিও ফেসবুকে ভাইরাল হলে অত্যাচারী দের বিপক্ষে নিন্দার ঝড় ওঠে।

জানা যায়, নয়ন বিশ্বাস কুন্দসী গ্রামের সন্তোষ বিশ্বাসের ছেলে এবং ওই মহিলা ও একই গ্রামের বাসীন্দা এবং নড়াইল জেলা পরিষদের সদস্য।ওই মহিলা জেলা পরিষদের মহিলা সদস্য থাকায়, নয়ন বিশ্বাস জেলা পরিষদের পক্ষ থেকে ফুটবল চাইতে তার বাড়িতে যায়। তখন ওই মহিলা নয়ন বিশ্বাস কে জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে যোগাযোগ করতে বলে।
তখন নয়ন বিশ্বাস চলে যায়। পরবর্তীতে ওই মহিলা গ্রাম্য গ্রুপিং এর কারণে পরিকল্পনা করে নয়ন বিশ্বাস কে ও তার বাবা কে বাড়ি থেকে এনে বাবার সামনে ছেলে কে বেদম আকারে মারধর করান ওই মহিলার ক্যাডার বাহিনী দিয়ে। পরবর্তীতে নয়ন বিশ্বাসের পরিবারের লোকজন এসে নয়ন বিশ্বাস কে ও তার বাবা কে উদ্ধার করে নিয়ে যায়। ছাত্রলীগ নেতা নয়ন লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন আছে।

এদিকে সব অভিযোগ অস্বীকার করে নয়ন বিশ্বাস বলেন ওই মহিলা সদস্য আমাকে ফাঁসিয়েছে। আমার কোন দোষ নেই।অন্যদিকে ছাত্রলীগ নেতা নয়ন বিশ্বাস কে গণধোলাই দেওয়া দুইটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ৷ ভাইরাল হওয়া ওই ভিডিওর একটিতে জোর পূর্বক নয়ন বিশ্বাসকে নিজের মুখেই দোষের কথা স্বীকার করিয়েছে। এ ঘটনা নিয়ে স্থানীয়দের মাঝে ব্যাপক সমালোচনার ঝড় বইছে। কারন নয়ন বিশ্বাস একজন সংখ্যালঘু মালোসম্প্রদায়ের গরীব ঘরের ছেলে। ওই মহিলার মায়ের বয়সী ও বটে।

অবশেষে জেলা পরিষদের ওই মহিলা সদস্য ২৮জুলাই, ২০২১ তারিখ রাত ১২টা ৩০ মিনিটের সময় লোহাগড়া থানায় এসে ওই সদ্য নেতা নয়ন বিশ্বাসের নামে মিথ্যা অভিযোগ দায়ের করেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন