1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মসজিদের ইমাম নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেপ্তার-৩

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ৭ মে, ২০২২
  • ৫১৪ বার পড়া হয়েছে

আজহারুল ইসলাম মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মোহনগঞ্জে মসজিদের ইমাম নির্ধারণ নিয়ে মামামারিতে মো. মতি মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।শনিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়। এরআগে শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের কেওয়ারদিঘী গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) সাইদুর রহমান ও ওসি রাশেদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন।নিহতের ছেলে আলমগীর বাদী হয়ে শনিবার সকালে মসজিদ কমিটির সভাপতি নুরুল ইসলামসহ ২২জনকে আসামি করে মোহনগঞ্জ থানায় মামলা মামলা দায়ের করেন।গ্রেপ্তাররা হলেন, কেওয়ারদিঘী গ্রামের অলিউল্লাহ (৪৮), কাঞ্চন (৪৫) ও নিজাম (৩০)।মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকেই গ্রামের মসজিদের ইমাম নিয়ে সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. সুজন মিয়ার মধ্যে মতবিরোধ রয়েছে। এর জেরে গত শুক্রবার তারা দুজন নিজেদের পছন্দের আলাদা আলাদা ইমামকে দিয়ে নামাজ পড়াতে চাওয়ায় দ্বন্ধ¦ বাধে। পরে নামাজ শেষে মসজিদের মাঠেই দুই পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে কিল ঘুষিতে মাথায় আঘাত পেয়ে মতি মিয়া জ্ঞান হারান। পরে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মতি মিয়া মসজিদ কমিটির সাধারণ সম্পাদকের চাচা।

ঘটনার পরপরই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে ছয়জনকে আটক করে পুলিশ। পরে যাচাই বাচাই শেষে তিনজনকে এ মামলায় গ্রেপ্তারে দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। বাকি তিনজনকে ছেড়ে দেয় পুলিশ।অতিরিক্ত পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) সাইদুর রহমান বলেন, তিন আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিরা গা ঢাকা দিয়েছে। তবে তাদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে। এদিকে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন