1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পটিয়ায় এক বছরের সাজাপ্রাপ্ত ইমাম হোসেন গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৬২৮ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতাঃ-চট্টগ্রামের পটিয়া উপজেলায় এনজিও সংস্থা নওজোয়ানের প্রধান নির্বাহী ও চেক জালিয়াতি মামলার ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি ইমাম হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে। সোমবার বিকেলে উপজেলার দক্ষিনভূর্ষি ইউনিয়নের খানমোহনা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইমাম হোসেন এনজিও সংস্থা পটিয়া নওজোয়ানে প্রধান নিবার্হী ও দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের পশ্চিম ডেঙ্গাপাড়া গ্রামের মরহুম আলী আব্বাস চৌধুরী’র পুত্র।

জানা যায়, এনজিও সংস্থা নওজোয়ানের প্রধান নির্বাহী ইমাম হোসেনসহ ৭ জনের বিরুদ্ধে ২০১৮ সালে বেসিক ব্যাংক কর্তৃপক্ষ চট্টগ্রাম যুগ্ম মহানগর দায়রা জজ আদালতে ৭৮ লাখ ৮০ হাজার টাকার একটি আত্নসাত ও প্রতারণা মামলা দায়ের করেন। আদালত গত ২০২০ সালে সেপ্টেম্বরে ইমাম হোসেনসহ ৭ আসামীকে এক বছরের বিনাশ্রমে কারাদন্ড ও ৭৮ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেন। এ রায়ের পর থেকে ইমাম হোসেন পলাতক হয়ে যায়।
পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, ১ বছরের সাজাপ্রাপ্ত নওজোয়ানের প্রধান নির্বাহী ইমাম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। আজ (মঙ্গলবার) তাকে আদালতে পাঠানো হবে।উলে­খ্য, এনজিও সংস্থা নওজোয়ানে প্রধান নির্বাহী ইমাম হোসেন এলাকায় সামাজিক সংগঠন নওজোয়নের ১৯৮৯ সালে সভাপতির পদ লাভ করে। এ পদ পেয়ে সদস্যদের বিভিন্ন লোভ দেখিয়ে নওজোয়ান সংগঠনকে এনজিও তালিকায় অন্তর্ভক্ত করে। এর মাধ্যমে সঞ্চয়, ঋণদান কর্মসূচী, আর্বজনা প্রকল্প ও প্রতিবন্ধি প্রকল্প সহ নানা প্রকল্প হাতে নিয়ে সরকারী-বেসরকারী ভাবে লোকজন থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া অভিযোগ উঠেছে। তিনি প্রতিবন্ধি লোকজন দেখিয়ে বাণিজ্য করার উদ্দেশ্যে প্রতিবন্ধী রির্সোস সেন্টার নামে উপজেলার খানমোহনা এলাকায় একটি প্রতিষ্ঠান সৃষ্টি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন