1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ভোমরা সিএন্ডএফ নির্বাচনের লক্ষে মনোনয়নপত্র বিক্রি ১৮টি, জমা পড়েছে ৯টি

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

আহসান উল্লাহ বাবলু আশাশুনি সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরার ভোমরা কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনের লক্ষে ঘোষিত তফসীল অনুযায়ী ৯ মে-২০২২ নির্বাচন কমিশন কার্যালয় থেকে ৯টি পদের বিপরীতে ১৮টি মনোনয়নপত্র বিক্রয় করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নির্বাচনে ৯টি পদে জোর প্রতিদ্বন্দিতা করতে যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন মেসার্স কাজী এন্টারপ্রাইজের আলহাজ্ব কাজী নওশাদ দিলওয়ার রাজু, মেসার্স মেরিন এ্যাসোসিয়েটস এর শেখ এজাজ আহমেদ স্বপন, মেসার্স এমএন্ডএস ট্রেডার্সের এ এস এম মাকসুদ খান, মেসার্স সুন্দরবন এজেন্সীর দিপঙ্কর ঘোষ, মেসার্স মা ট্রেডার্স এর জি এম আমীর হামজা, মেসার্স রিজু এন্টারপ্রাইজের মো: আবু মুসা, সিএন্ডএফ এজেন্ট মেসার্স আশরাফুজ্জামান আশুর আশরাফুজ্জামান আশু, মেসার্স সাব্বির এন্টারপ্রাইজের মো: শাহানুর ইসলাম শাহিন, মেসার্স প্রিয়াংকা ইন্টারন্যাশনালের আলহাজ্ব মো: রফিকুল ইসলাম, মেসার্স ট্রেডিং এজেন্সীর আলহাজ্ব মো: ওয়াজেদ আলী, মেসার্স সম্রাট এন্টারপ্রাইজের মো: মজনুর রহমান, মেসার্স সার্ভিস লাইন এর মোছা: নাসিমা পারভীন, মেসার্স ই এন্ড কে ট্রেড ইন্টারন্যাশনালের মো: ইলিয়াস, মেসার্স মৌসুমী এন্ড জয় এন্টারপ্রাইজের মো: মমিনুর রহমান, মেসার্স সাইফ এন্টারপ্রাইজের কাজী ফরহাদুর রহমান, মেসার্স এআর এন্টারপ্রাইজের কাজী রাশেদুল রেজা, মেসার্স যুথি এন্টারপ্রাইজের আলহাজ্ব মো: জামাল হোসেন এবং মেসার্স দেশ এন্টারপ্রাইজের মো: মনিমুল হক(মীর দুলাল)। এই ৯টি পদে ১৮টি মনোনয়নপত্র বিক্রয়ের বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচন কমিশন মো: আশরাফুর রহমান।

মঙ্গলবার (১০ মে ২০২২) সকাল ৯টা থেকে দুপুর ১ টার মধ্যে বিক্রয়কৃত ১৮টি মনোনয়নপত্রের মধ্যে ৯টি মনোনয়নপত্র নির্বাচন কমিশন কার্যালয়ে জমা পড়েছে। নির্বাচন কমিশন কার্যালয়ে যারা ৯টি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, সভাপতি পদে আলহাজ্ব কাজী নওশাদ দিলওয়ার রাজু, সহ-সভাপতি পদে শেখ এজাজ আহমেদ স্বপন, সাধারন সম্পাদক পদে এএসএম মাকসুদ খান, যুগ্ম সাধারন সম্পাদক পদে জিএম আমীর হামজা, সাংগঠনিক, বন্দর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দিপঙ্কর ঘোষ, কাষ্টমস ও বন্দর বিষয়ক সম্পাদক পদে আলহাজ্ব মো: রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক পদে মো: আবু মুসা এবং কার্যকরী সদস্য পদে আশরাফুজ্জামান আশু ও শাহানুর ইসলাম শাহিন। তবে নির্ধারিত সময়ের মধ্যে অবশিষ্ট ৯টি মনোনয়নপত্র জমা পড়েনি বলে নির্বাচন কমিশন জানিয়েছেন।

নির্বাচনী তফসীল অনুযায়ী বুধবার (১১ মে ২০২২) সকাল ৯টা থেকে দুপুর ১টার মধ্যে জমা হওয়া মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

অপরদিকে সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের আহ্বায়ক মিজানুর রহমান এক বিবৃতিতে জানান, সোমবার সিএন্ডএফ এসোসিয়েশনের নির্বাচন কমিশন কার্যালয় থেকে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহের লক্ষ্যে এসোসিয়েশন ভবনে প্রবেশের সময় পুলিশের বাধার মুখে কোনো প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করতে পারেনি। সোমবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রির সময় নির্ধারন হলেও ওই সময়ের মধ্যে ৩সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের কোনো সদস্যকে এসোসিয়েশনের কার্যালয়ে দেখা যায়নি। মনোনয়ন সংগ্রহকারী প্রার্থীরা পুলিশের বাধার মুখে মনোনয়নপত্র গ্রহন করতে সক্ষম হয়নি। বিষয়টি খুলনা বিভাগীয় শ্রম আদালতের আদেশের পরিপন্থী। সুতরাং নির্বাচন কমিশনের এহেন কর্মকান্ডসহ সংবাদ বিজ্ঞপ্তিতে বিভ্রান্ত না হওয়ার জন্য ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সকল সদস্যদের সজাগ থাকার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন