1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

অর্থমন্ত্রীর হাত থেকে রেমিট্যান্স অ্যাওয়ার্ড গ্রহন করছেন পটিয়ার সন্তান প্রবাসী আরিফ

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৫৮ বার পড়া হয়েছে

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ– বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০১৯-২০২০ জনতা ব্যাংক লিঃ তালিকায় ৯ম স্হানে সম্মাননা পেলেন আবুধাবী শাখার গ্রাহক পটিয়া কেলিশহর ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী রেমিট্যান্স যোদ্ধা মোহাম্মদ আরিফ উদ্দিন। তিনি গতকাল বৃহস্পতিবার খামারবাড়িস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ (কেআইবি) ঢাকা, অডিটোরিয়ামে বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি হাত থেকে এ সম্মাননা গ্রহণ করেন। এ সময় বাংলাদেশ সরকারের উচ্চপদস্থ ও বাংলাদেশ ব‍্যাংকের কর্মকর্তা ও জনতা ব‍্যাংক অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড প্রাপ্ত রেমিট্যান্স যোদ্ধা আবুধাবি প্রবাসী মোহাম্মদ আরিফ উদ্দিন পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নে রতনপুর গ্রামের মৃত আবদুল আজিজের পুত্র এবং পটিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যনিবার্হী কমিটি’র সদস্য ও রতনপুর দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি’র সভাপতি সমাজসেবক মো: ফরিদুল আলম এর ছোট ভাই।

এ বিষয়ে আ’লীগ নেতা ফরিদুল আলম জানান, আমার ছোট ভাই আরিফ উদ্দিন আরব আমিরাতে প্রতিষ্ঠিত একজন সফল ব্যবসায়ী। সে কেলিশহর ইউনিয়নের সকল ধরনের উন্নয়নমূলক কাজে আর্থিকভাবে সহযোগিতা করেছে এবং করোনা মহামারিতেও প্রবাস থেকে এলাকাবাসীর পাশে থাকার চেষ্টা করেছে। আগামী মাসের মাহে রমজানে এলাকাবাসীর অসহায় মানুষের পাশে থাকবেন। তার জন্য সকলের প্রতি দোয়া কামনা করেন এবং আমার ছোট ভাই রেমিট্যান্স যোদ্ধা আরিফকে বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০১৯-২০২০ জনতা ব্যাংক লিঃ তালিকায় ৯ম স্হানে এই সম্মাননা প্রদান করায় সংশ্লিষ্ট কর্তপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন