1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

বাগবাড়িতে বাসায় সন্ত্রাসী হামলা , অর্থ মালামাল লুট,থানায় মামলা

সিলেট ব্যুরোঃ
  • আপডেটঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১০৪০ বার পড়া হয়েছে

সিলেট নগরীর বাগবাড়ী আল মদিনা আবাসিক এলাকায় একটি বাসায় সন্ত্রাসী, হামলা, ভাঙচুর,লুটপাটের ঘটনা ঘটেছে।বাসিন্দারদের অভিযোগ চাঁদা না দেওয়ায় এলাকার শীর্ষ সন্ত্রাসী জাবেদ, সাব্বির ও আবিদের নেতৃত্বে এ হামলা চালনা করা হয়। এ সময় বাসা থেকে নগদ সাড়ে ৪ লক্ষ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। সোমবার বিকালে উত্তর বাগবাড়ির আল মদিনা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

মামলার বাদী এস এ চৌধুরী ভিলার বাসিন্দা গোলজার হোসেন শিপু জানান ৪ তলা ভবনের নিচ তলায় তিনি পরিবার নিয়ে বসবাস করছেন। বাকি তলায় এখনো কাজ চলছে । গত ৯ জুলাই এলাকার চিহ্নত সন্ত্রাসী জাবেদ ও সাব্বির বাসার সামনে গিয়ে তাকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে বাসার লোকজন কে ভয় ভীতি প্রদর্শন করে। এসময় চাঁদা না দিলে মামলার বাদী শিপুকে রাস্তাঘাটে পেলে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে আসে। এ ঘটনায় গোলজার হোসেন শিপু কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ঘটনার জের ধরে সন্ত্রাসীরা আরো ক্ষিপ্ত হয়ে গত সোমবার জাবেদ, সাব্বির আবিদের নেতৃত্বে ৫/৬ টি মোটরসাইকেল যোগে ১০/১৫ জন সন্ত্রাসী অস্ত্রে সজ্জিত হয়ে এস এ ভিলায় হামলা চালায়। বিল্ডিংয়ে থাকা সিসি ক্যামেরা সন্ত্রাসীরা নিয়ে যায়। তিনি আরো জানান এ সময় সন্ত্রাসীরা বাসায় থাকা সাড়ে চার লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণ মূল্যবান মালামাল নিয়ে যায়। গোলজার হোসেন চৌধুরী শিপু জানান সন্ত্রাসীরা যাওয়ার সময় বিল্ডিং এর প্রথম ও দ্বিতীয় তলার গ্লাস ভাঙচুর করে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটির নাম্বার ৪৩(২৬/০৭/২০২১ ইং)। এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ জানান হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

One thought on "বাগবাড়িতে বাসায় সন্ত্রাসী হামলা , অর্থ মালামাল লুট,থানায় মামলা"

  1. Amir Hussain says:

    Fake news

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন