1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নওগাঁর রাণীনগরে সড়ক দুর্ঘটনায় আহত ৩

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে
রাজশাহী ব্যুরোঃ নওগাঁর রাণীনগর-আত্রাই সড়কের ঘোষগ্রাম নামক স্থানে উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি গাড়ির সঙ্গে তিনজন আরোহীসহ মোটরসাইকেলের সংঘর্ষে একজন গুরুত্বর আহত ও অপর দুইজন আহত হয়েছে। গুরুত্বর আহত শরিফুল (৩৫) কে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতাল হয়ে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। আহত শরিফুলের চিকিৎসার সহায়তা হিসেবে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।
আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, শুক্রবার তিনিসহ আরো কয়েকজন কর্মকর্তা-কর্মচারী সরকারি গাড়ি যোগে রাণীনগর উপজেলার উপর দিয়ে আত্রাই উপজেলার বান্দাইখাড়ায় মোবাইল কোর্ট পরিচালনা করার জন্য যাচ্ছিলেন। এই সময় একই মোটরসাইকেলে শরিফুলসহ অন্যরা সদর উপজেলার দুবলহাটি থেকে আত্রাই অভিমুখে আসছিলো। পথিমধ্যে রাণীনগর উপজেলার ঘোষগ্রাম নামক স্থানে বৃষ্টির পানিতে পাঁকা সড়ক ভিজে থাকার কারণে আমাদের গাড়িকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল চালক শরিফুল নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল নিয়ে আমাদের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে যায়। এতে করে সদর উপজেলার দুবলহাটি গ্রামের মাজেদের ছেলে মোটরসাইকেল চালক শরিফুল (৩৫) পায়ে ব্যথা পায়। এছাড়াও মোটরসাইকেলে থাকা একই গ্রামের মুকিমের ছেলে হাসান (২৬) ও শিপলুর ছেলে নাইম (২০) আহত হয়।
আমরা আহতদের উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। শরিফুলের অবস্থা খারাপ হওয়ার কারণে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রথমে সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে রেফার্ড করেছে। ইতিমধ্যেই জেলা প্রশাসক স্যারের নির্দেশনা মোতাবেক শরিফুলের উন্নত চিকিৎসার সহায়তা হিসেবে জেলা প্রশাসনের পক্ষ থেকে অনুদান হিসেবে ২০হাজার টাকা তার পরিবারকে প্রদান করা হয়েছে। আগামীতেও শরিফুলকে আরো সহায়তা প্রদান করা হবে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন