1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

কুমিল্লা হোমনার মাহবুব আলম ডিআইজি পদে পদোন্নতি

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৫২ বার পড়া হয়েছে

শাহ আলম জাহাঙ্গীর, ব্যুরো চিফ, কুমিল্লাঃ কুমিল্লার হোমনা উপজেলার কৃতি সন্তান মো. মাহবুব আলম পিপিএম বার, বিপিএম ডিআইজি পদে পদোন্নতি লাভ করেছেন। ১১ মে বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাঁকে এ পদোন্নতি দেয়া হয়। এর আগে তিনি অতিরিক্ত ডিআইজি পদে কর্মরত ছিলেন। ডিআইজি মো. মাহবুব আলম হোমনা উপজেলার খোদেদাউদপুর গ্রামের সম্ভ্রান্ত পরিবারের মরহুম ওসমান গনি সরকারের ছেলে।

মাহবুব আলম পিপিএম বার, বিপিএম ডিআইজি

জানা যায়, মো. মাহবুব আলম উপজেলার দুলালপুর চন্দ্রমনি উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৭ সালে কৃতিত্বের সহিত এস এস সি পাস করে ঢাকা কলেজে ভর্তি হন। সেখান থেকে ১৯৮৯ সালে কৃতিত্বের সাথে এইচ এস সি পাস করেন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞান বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স ডিগ্রী অর্জন করে ১৮ তম বিসিএস পুলিশ ক্যাডারে সহকারী পুলিশ সুপার( এএসপি) পদে চাকুরীতে যোগদান করেন।

চাকুরী জীবনে তিনি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগে সহকারী কমিশনার,অতিরিক্ত উপকমিশনার ও কমিশনার,পুলিশ সুপার টাঙ্গাইল, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার ও বিদেশ মিশনসহ পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করেন। তিনি ২ বার পিপিএম বার ও বিপিএম পদক পেয়েছেন। টাঙ্গাইলে দৃষ্টিনন্দন এসপি পার্কের সফল রূপকার তিনি।৬ ভাই -বোনের মধ্যে ডিআইজি মাহবুব আলম চতুর্থ।ব্যক্তি জীবনে তিনি সদালাপী, সৎ ও অত্যন্ত বিনয়ী।তাঁর এ পদোন্নতিতে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান কামাল ও পুলিশ মহা পরিদর্শক( আইজিপি) বেনজির আহম্মদ সহ সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি। সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মাহবুব সকলের নিকট দোয়া প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন