1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নূরনগর সাংবাদিক ফোরামে ছিন্নমূল মানুষদের মাঝে খাবার ও মাস্ক বিতরন

এস.এম অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মিরপুর গ্রামের আমেরিকা প্রবাসী জয়দিল হোসেনের উদ্যোগে শিবপুর নূর নগর সাংবাদিক ফোরামের আয়োজনে করোনাকালিন সময়ে লকডাউনে বিপর্যস্ত অসহায় ও ছিন্নমূল মানুষদের জন্যে কিছু করে দেখানোর তাগিদে শুক্রবার দুপুরে শিবপুর নূরনগর সাংবাদিক ফোরামে , এলাকায় শতাধিক অসহায় ও ছিন্নমূল এবং হতদরিদ্র মানুষের মাঝে প্যাকেটজাত খাবার ও মাস্ক বিতরন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ।

নূরনগর সাংবাদিক ফোরামের মাধ্যমে এলাকায় এসব অসহায় প্রতিটি মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাবার ও মাস্ক বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।
উদ্যোক্তা আমেরিকা প্রবাসী মোঃ জয়দিল হোসেন এসব মানুষের মাঝে খাবার ও মাস্ক বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করার জন্য নূর নগর সাংবাদিক ফোরামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
নূরনগর সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক মোহাম্মদ হেদায়েতুল্লাহ বলেন,”এই মহামারীর সময়ে অসহায় মানুষের পাশে যে-ই এগিয়ে আসবে নূর নগর সাংবাদিক ফোরাম তার মানবিক কাজে সবসময় পাশে থাকবে।নূর নগর সাংবাদিক ফোরাম শুধু সংবাদই প্রচার করে না এই সংগঠন গত সাত বছর ধরে নূর নগর এলাকার মানুষের সুখে দূঃখে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।”
মিরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা বলেন,”করোনাকালীন বিশ্বমহামারীর এই দূর্দিনে সরকারের লকডাউন অবস্থায় দেশের
অসহায়,হতদরিদ্র ও ছিন্নমূল মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় তারা নিদারুণ কষ্টে দিনযাপন করছে।তাদের পাশে এগিয়ে আসা আমাদের নৈতিক দায়িত্ব রয়েছে।তাদের মূখে একমূঠো খাবার তুলে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি”। সমাজের বিত্তবানদের প্রতি তাদের মুখে খাবারের ব্যবস্থা করার জন্য উদাত্ত আহ্বান জানিয়ে তিনি বলেন, “এই মহামারিতে সমাজের বিত্তবানরা অসহায়,হতদরিদ্র ও ছিন্নমূল মানুষদের পাশে এগিয়ে আসুন এটা আপনাদের নৈতিক দায়িত্ব”।
খাবার বিতরন কর্মসূচিতে অংশগ্রহণ করেন নূর নগর সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন,সাবেক সভাপতি মোঃ হেফজুল বাহার,সিনিয়র সহ সভাপতি মাসুম মির্জা,যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ খাইরুল এনাম,সাংগঠনিক সম্পাদক সায়্যিদ আহমাদ রাফি,যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল,অর্থ সম্পাদক জুয়েল রানা,এস এম অলিউল্লাহ সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন