1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৭:০৫ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পটিয়ায় আওয়ামীলীগ নেতাকে গাছে বেঁধে মারধরের মূলহোতা ইন্দ্রজিৎ চৌধুরী লিও গ্রেফতার

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ১৪ মে, ২০২২
  • ৩৫৪ বার পড়া হয়েছে

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ– চট্টগ্রামে পটিয়ায় ইফতার পার্টিতে আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহকে খুঁটিতে বেঁধে মারধরের মূল হোতা মামলার অন্যতম আসামি ও সাবেক ইউপি সদস্য ইন্দ্রজিত চৌধুরী লিও (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে নগরের আসকার দিঘীর পাড় এলাকার রাউজান আওয়ামীলীগ নেতা চন্দন দে’র বাসা থেকে গ্রেফতার করা হয়। চন্দন দে রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক।

ইন্দ্রজিৎ চৌধুরী লিও-ছবিঃ কপোতাক্ষ নিউজ

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, ইন্দ্রজিৎ চৌধুরীকে নগরের আসকার দিঘীর পাড় এলাকার রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক চন্দন দে’র ফ্ল্যাট থেকে গ্রেফতার করা হয়। ঘটনার পর থেকে পুলিশি গ্রেফতার এড়াতে ইন্দ্রজিৎ চৌধুরী লিও চন্দন দে’র বাসায় অবস্থান করে আসছে। ঘটনার পেছনে আধিপত্য বিস্তার ছাড়াও কোনো কারণ আছে কিনা, তা বের করার জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে। তাকে আদালতে প্রেরন করা হয়েছে।পুলিশ জানায়, গত ২৯ এপ্রিল ইফতার পার্টিতে আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেনকে খুঁটির সঙ্গে বেঁধে মারধর করার পর স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম, তার ছেলে ওয়াসি এবং ইন্দ্রজিতসহ সাতজনের নামে মামলা হয়। এর পর চেয়ারম্যান জসিম, তার ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আর ঘটনার পরই গা ঢাকা দেন হোতা ইন্দ্রজিতসহ বাকিরা। তাদের ধরতে দফায় দফায় অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন