1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

চৌহালীতে অধ্যাপক খোরশেদ আলমের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

ড.এম.এ.মান্নান টাংগাইল জেলা প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চৌহালী উপজেলা শাখার উদ্যোগে বাংলাদেশ মুজাহিদ কমিটি চৌহালী উপজেলা শাখার সদর ও চৌহালী সরকারি কলেজ এর সহকারি অধ্যাপক আলহাজ খোরশেদ আলমের রূহের মাগফিরাত কামনায়

খতমে কুরআন ও দুয়া মাহফিল অনুষ্ঠিত হয়।ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চৌহালী উপজেলার সংগ্রামী ছাত্র নেতা এম. এম. হাসান জামিল জাফরীসভাপতিত্বে গত শুক্রবার ৩০ জুলাই, বিকালে দোয়া মাহফিল ও কুরআন খতম অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ছাত্রনেতা এম.এম হাসান জামিল জাফরী বলেন-মরহুম অধ্যাপক খোরশেদ আলম ছিলেন একজন অসাধারণ ব্যক্তিত্ব। জীবনের পরতে পরতে ইসলামের কানুন মেনে চলায় এক আদর্শ মানুষ। তিনি ভাল মানুষ ছিলেন এটা সবার মুখে মুখে। পৃথিবীর মানুষ যখন গুনাহের প্রতিযোগিতায় ব্যস্ত ঠিক সে সময়ে এসেও তিনি ইসলাম ও ঈমানের উপর ছিলেন দৃঢ়।

অনুষ্ঠানে মরহুমের মাগফিরাত কামনা করে কায়মনোবাক্যে আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার কাছে দুয়া করা হয়। এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের জন্য ধৈর্য ও ইসলামের উপর অটল অবিচল থাকার প্রার্থনা করা হয়।

দুয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চৌহালী উপজেলা শাখার সহসভাপতি বিপ্লবী ছাত্রনেতা মুহাম্মাদ হাফিজ ব্যাপারী, সহসভাপতি হুসাইন ইশফাক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন