1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

জন্মদিনে উপকূলের মানুষের ভালোবাসায় সিক্ত ইসরাত জাহান

মোহাঃ ফরহাদ হোসেন কয়রা (খুলন) প্রতিনিধিঃ
  • আপডেটের সময়ঃ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১০০ বার পড়া হয়েছে

মানুষের জন্য কাজ করে পৃথিবীতে অমর হয়ে আছেন অসংখ্য মানুষ। মানুষ ও মানবতার তরে নিজেকে সঁপে দিয়েই সত্যিকারের ভালোবাসা অর্জিত হয়। উপকূলের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে পরিচিতি পেয়েছেন ইসরাত জাহান। উপকূল এলাকা কয়রার বাঘবিধবা, আদিবাসী মুন্ডা জনগোষ্ঠী, সুন্দরবনের জেলে পরিবার ও দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কাজ করে আসছেন তিনি। ইসরাত জাহান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে সরকারি চাকুরী থেকে অবসরে গিয়ে এখন একজন সফল নারী উদ্যোক্তা। চাঁদপুরের মেয়ে ইসরাত জাহান উপকূলের মানুষকে ভালোবেসে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আজ ইসরাত জাহানের জন্মদিন। জন্মদিনে উপকূলের মানুষের শুভেচ্ছায় ভাসছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য মানুষ তাঁকে ভালোবাসায় সিক্ত করছেন, কৃতজ্ঞতা জানাচ্ছেন।

উপকূলের একজন স্বেচ্ছাসেবক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবু হেনা কামাল তাঁর টাইলাইনে ইসরাত জাহান সম্পর্কে লিখেছেন ” আপনার মতো এমন মহান মানবিক মনের মানুষে দেখা খুব কম পেয়েছি আমার এই ছোট্ট জীবনে”

আইসিডি’র সহ-প্রতিষ্ঠাতা আশিক তাঁর ফেসবুক আইডিতে লিখেছেন ” পুঁজিবাদী এই সমাজে স্বার্থান্বেষীদের ভিড়ে এমন একজন মহৎ মানুষকে দেখতে পাওয়া সত্যিই দুর্লভ”ব্যাংক কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন লিখেছেন,

যুগে যুগে মানুষের তরে নিজেকে বিলিয়ে দিয়ে চিরস্মরণীয় হয়ে আছেন যে সকল মানবিক মানুষ,তেমনি একজন ইসরাত জাহান”

তরুণ ব্যবসায়ী তাসকিন হায়দার তার ফেসবুক আইডিতে লিখেছেন ” ইসরাত আপু আমাদের কাছে এক অনুপ্রেরণার নাম। তিনি আমাদেরকে যেভাবে উৎসাহিত ও অনুপ্রাণিত করেন তা সত্যি মনোমুগ্ধকর ও হৃদয়গ্রাহী “সাংবাদিক ফরহাদ হোসেন লিখেছেন,ইসরাত জাহানের মতো উপকূলবাসীর জন্য মানবিক সহায়তার উদাহরণ আগে কখনো দেখিনি, তিনি বেঁচে থাকবেন অনন্তকাল ধরে উপকূলের সংগ্রামী মানুষের হৃদয়ে”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন