1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:২০ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পিরোজপুর জেলা নিয়ে চমৎকার গান গাওয়ার জন্যে শিল্পীকে সংবর্ধনা দিলেন জে আর মিডিয়া

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৭৭ বার পড়া হয়েছে

মিঠুন কুমার রাজ, স্টাফ রিপোর্টারঃপিরোজপুরের ইতিহাস ঐতিহ্য নিয়ে চমৎকার একটি গান উপহার দেওয়ার জন্যে কন্ঠশিল্পী ইমরানকে সংবর্ধনা ও ক্রেস্ট দিলেন জে আর মিডিয়ার কর্ণধার জিসান রহমান।গতকাল ৬ জুলাই সোমবার সন্ধ্যায় পিরোজপুরের রোজ গার্ডেন এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন পিরোজপুর জেলার একটি সফল ইউটিউব চ্যানেল জে আর মিডিয়া টিম।

এসময়ে উপস্থিত ছিলেন, জে আর মিডিয়ার কর্ণধার জিসান রহমান, একুশে টেলিভিশনের প্রতিনিধি শিরিন আফরোজ, এস এ টেলিভিশনের প্রতিনিধি মশিউর রাহাত, কন্ঠ শিল্পী মাহফুজ, কন্ঠ শিল্পী ইমরান,গীতিকার ও সুরকার এমভি রাহাত, এম ডি ভি এর কর্ণধার সোহাগ, ব্যবসায়ী রাজিব, আল আমিন মাহমুদ শুভ,আরিফুল, মারুফ, সাংবাদিক মিঠুন কুমার রাজ সহ আরও অনেকে।

আমার জেলা পিরোজপুর গানটির গীতিকার ও সুরকার এমভি রাহাত এবং কন্ঠ শিল্পী ইমরানের হাতে ক্রেস্ট তুলেদেন জে আর মিডিয়ার কর্ণধার জিসান রহমান, একুশে টেলিভিশনের সিরিন আফরোজ, এস এ টেলিভিশনের মশিউর রাতাহসহ অন্যান্যরা।

সংবর্ধনা অনুষ্ঠানে শিরিন আফরোজ বলেন, ইমরান অনেক ভালো গান করেন তা আমরা সবাই জানি। তবে পিরোজপুর জেলা নিয়ে গান গেয়ে আমাদের জেলাকে বিশ্বের মাঝে তুলে ধরেছে।গানটির গীতিকার ও সুরকার এমভি রাহাত বলেন, আসলে আমি নিজেও একজন শিল্পী। তবে আমি লিখতে ভালোবাসি। তাই আমার জেলা নিয়ে লিখলাম।

আমার জেলা পিরোজপুর গানের শিল্পী ইমরান বলেন, আসলে আমি দীর্ঘ দিন প্রবাসে কাটিয়েছি। যারা প্রবাসে থাকে তারাই বুঝে নিজের জন্মস্থানের প্রতি কতটা মায়া মমতা থাকে। তাই নিজের জন্মস্থান নিজ জেলাকে নিয়ে একটা গান পরিবেশন করলাম। তবে পিরোজপুরবাসী সহ বিশ্বের সবার ভালোবাসা পেয়েছি এই গানটিতে। আমি চির ঋণী হয়ে রইলাম জে আর মিডিয়ার কর্ণধার জিসান রহমান ভাইয়ের কাছে। যিনি এতো সুন্দর একটা আয়োজনের মধ্য দিয়ে আমাকে সন্মানিত করলেন।

জে আর মিডিয়ার কর্ণধার জিসান রহমান বলেন, আমার সবসময় ভালো কাজের পাশে ছিলাম। আর ভবিষ্যতেও পাশে থাকবো। তবে আমার জেলা পিরোজপুর গানটি ইতিমধ্যে দর্শকের মনে ব্যাপক জায়গা করে নিয়েছে। আমি এই গানের গীতিকার ও সুরকার এমভি রাহাত এবং কন্ঠ শিল্পী ইমরানের হাতে এই উপহার তুলে দিতে পেরে খুবই খুশি। ভবিষ্যতে তারা আরও ভালোকিছু আমাদের উপহার দিবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন