1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিপুন হাতের ছোঁয়ায় বাংলাদেশের প্রতিটি প্রান্তে আলো জ্বলছে উজ্জ্বল ধারায়– শার্শা উপজেলা সাংসদ

স্টাফ রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে
যশোর-১(শার্শা)’র এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন স্বাধীনতার চিন্তা চেতনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো বাঙালি জাতিকে পরাধীনতার শিকল থেকে মুক্ত করে অর্থনীতিতে স্বনির্ভর করতে পারলে বাংলাদেশ একদিন সোনার দেশে পরিণত হবে। আজ তিনি বেঁচে নেই কিন্তু তাঁর আদর্শ, চিন্তা চেতনা, কথাবার্তা আর দেশনীতি নিয়ে ভাবছেন বিভিন্ন মহল। গবেশনা করা হচ্ছে তাঁর জীবদ্দশার প্রত্যেকটি কথাই ছিলো এদেশের গণমানুষের জন্য শুভময় ইঙ্গিত।
রবিবার (১ আগষ্ট) সকালে শার্শা উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড(বিআরডিবি)’র আয়োজনে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী ঘোষিত কোভিড-১৯’এ ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনামূলক এসএমই ঋণ বিতরণের ধারাবাহিকতায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণকালে একথা বলেন তিনি।
এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন শার্শা উপজেলার ৩৪ জন পল্লী উদ্যোক্তার মাঝে ৩১ লক্ষ ৪০ হাজার টাকার চেক বিতরণ করেন। একইসাথে শার্শা উপজেলা পরিষদের ২০২০-২১ অর্থ বছরের এডিপি ও রাজস্ব বাজেটের অর্থ দ্বারা শার্শার জনগণের কল্যাণে দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ, দরিদ্র ও মেধাবী ছাত্রীদের বাইসাইকেল বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বে , সিলিং ফ্যান ও খেলাধুলা সামগ্রী, স্বাস্থ্য সচেতনতার জন্য স্যানিটারী ন্যাপকিন, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণসহ বিভিন্ন ইউনিয়নে ভুট্রা মাড়াই মেশিন ও ডেঙ্গু প্রতিরোধে ঔষধ বিতরণ করেন।
শার্শা উপজেলা নির্বাহি কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন (বিআরডিবি) কর্মকর্তা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্তর দৃষ্টি ছিলো পা ফাঁটা বাঙালী জাতির মেরুদন্ড শক্ত করে বেঁচে থাকার আর্শিবাদ। তাঁর উন্নয়নের স্বপ্ন, রুপরেখা ও দেশের প্রতি মমত্ববোধ এদেশের কুচক্রীমহলেরা কখনও মেনে নিতে পারেনি, তাই তারা স্বাধীনতার মাত্র ৩ বছরের মাথায় নির্মমভাবে হত্যা করেছিলেছিলো নিজ জাতির জনককে। কিন্তু বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশকে তারা দাবিয়ে রাখতে পারেনি। ঠিকই, তার যোগ্য কণ্যা মাত্র ১৩ বছরের রাষ্ট্রীয় ক্ষমতায় একের পর এক দেশ উন্নয়নের রুপরেখা এঁকে জাতির জনকের স্বপ্ন দুরন্ত গতিতে বাস্তবায়ন করে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিপুন হাতের ছোঁয়ায় বাংলাদেশের প্রতিটি প্রান্তে আলো জ্বলছে উজ্জ্বল ধারায়।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যশোর জেলা বিআরডিবি’র উপ-পরিচালক কামরুজ্জামান ও শার্শা উপজেলা প্রকৌশলী এম এম মামুন হাসান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন