1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

শোকাবহ আগষ্টের প্রথম প্রহরে ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মোমবাতি প্রজ্জ্বলন

মিঠুন কুমার রাজ, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটঃ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৩১ বার পড়া হয়েছে

ইন্দুরকানীতে শোকাবহ আগস্টের প্রথম প্রহরে প্রদীপ জ্বালিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

শনিবার দিবাগত রাত ১২ টা ১ মিনিটে ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইন্দুরকানী সরকারি কলেজ চত্বরে স্থাপিত শহীদ মিনারের সামনে মোমবাতি প্রজ্জ্বলন করে ১ মিনিট নীরবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করা হয়, এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এসময় ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম.এম. ওবাইদুল্লাহ, সাধারণ সম্পাদক মামুন, সহ-সভাপতি তরিকুল ইসলাম তারেক, মোঃ মিজানুর রহমান , যুগ্ম সাধারণ সম্পাদক মিল্টন মণ্ডল, সাংগঠনিক সম্পাদক সবুজ খান, অর্থ বিষয়ক সম্পাদক এনামুল হক দুলাল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শিশির বালি, ইন্দুরকানী সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এনামুল হাওলাদার, যুগ্ন-আহবায়ক মিজান ফকির, বিপ্লব সিকদার, নাইম হাওলাদার, জিয়াউল হাসান নয়ন , নুরুল আমিন ও হাছান সহ স্বেচ্ছাসেবক লীগের আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম. এম. ওবাইদুল্লাহ বলেন, আগস্ট মাস ইতিহাসের নৃশংস, নিষ্ঠুর ও বর্বরোচিত হত্যাযজ্ঞের এক ভয়ঙ্কর কলঙ্কময় দিন।বাংলাদেশ ও বাঙালির জন্য গভীর মর্মস্পর্শী শোকের দিন, কষ্ট ও বেদনার দিন। এই শোককে শক্তিতে রূপান্তরিত করে চেতনায় মুজিব আদর্শ অনুপ্রেরণায় শেখা হাসিনা এই হোক আমাদের আজকের অঙ্গীকার। আমারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ মাননীয় প্রধানমন্ত্রীর সোনার বাংলা গড়তে সর্বদা বদ্ধপরিকর।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুলাহ মামুন জানান, পচাত্তর এর ১৫ আগস্ট কাল রাত্রিতে ঘাতকের দল জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মাধ্যমে মহান স্বাধীনতার চেতনাকে মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু হাজারও ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে মুছে ফেলা সম্ভব হয় নাই, কোনদিন হবেও না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন