1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

দিনে দুপুরে কমিউনিটি ক্লিনিকে ঢুকে স্বাস্থ্য সহকারীকে কুপালো সন্ত্রাসীরা

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৩৫৬ বার পড়া হয়েছে
মোঃ ফরহাদ হোসেনঃ১৩ জুন সোমবার সকাল ১০.০০ ঘটিকায় সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। এসময় ক্লিনিক ভাংচুর, ঔষধপত্র ছিনতাইকালে বাঁধা দেওয়ায় তাকে কোপানো হয়। এ ঘটনায় জড়িত বিল্লাল হোসেন নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।আহত কামরুল ইসলাম (৩৬) তালা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও তালা প্রেসক্লাব সভাপতির ছেলে। সে যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী হিসেবে দায়িত্ব পালন করে আসছে। আটক বিল্লাল হোসেন স্থানীয় যুগিপুকুরিয়া গ্রামের বাসিন্দা। সে এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত।
তালা হেলথ অ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন জানান, যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত সিএইচসিপি হিসেবে ছিলেন সুবর্না বিশ্বাস। তিনি মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। তার পরিবর্তে স্বাস্থ্য সহকারি কামরুল ইসলাম সেখানে দায়িত্ব পালন করছিলেন। সকাল ১০ টার দিকে স্থানীয় বাসিন্দা বিল্লাল হোসেনের নেতৃত্বে ৪-৫ জন তার উপর অতর্কিত  হামলা চালায়। ক্লিনিক ভাংচুর ও ঔষধপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় স্বাস্থ্য সহকারী কামরুল ইসলাম বাঁধা দিলে তাকে ধারালো রাম দা দিয়ে মাথায়, হাতে ও বুকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে। গুরুতর মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্বাস্থ্য সহকারী নাজমুল হুদা জানান, ইতিপূর্বে বিল্লাল হোসেন নামের ছেলেটি ক্লিনিকের দায়িত্বপ্রাপ্ত সিএইচসিপি সুবর্না বিশ্বাসকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। বিভিন্ন সময় ক্লিনিক ভাংচুর করতে আসতো ও তাকে হুমকি দিয়ে আসছিলেন। এসব নিয়ে পৃথক সময়ে থানায় দুটি সাধারণ ডায়েরীও করেছেন সুবর্না বিশ্বাস। আজ একজনকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে। আমরা স্বাস্থ্যকর্মীরা নিরাপত্তাহীনতায় ভুগছি।পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ধারালো দা দিয়ে কুপিয়েছে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলামকে। ঘটনায় জড়িত বিল্লাল হোসেনকে আটক করা হয়েছে। বাকি জড়িতদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন