1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:০২ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) সেজে প্রতারণা!

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৯০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) সেজে প্রতারণা করে এক অসহায়ের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক। সুত্রে জানা যায় আজ ( ১৯ শে জুন) রবিবার বিকালে ঝিকরগাছা উপজেলার ১নং গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ গুলবাগপুর গ্রামের মৃত মসলেম আলী ‘র ছেলে এনামুল কবিরের কাছ থেকে প্রতারনা করে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক। এনামুল কবির জানায় 01773765745 নাম্বার থেকে ফোন দিয়ে বলে আমি ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) বলছি দ্রুত ঝিকরগাছা থানাতে আসো। খুলনার এক সংস্থা থেকে আমাদের থানায় কিছু গরু প্রদান করা হয়েছে সেখান থেকে তোমাকে এক জোড়া গরু  দেওয়া হবে। তোমাকে সাথে আনতে হবে ৮ হাজার টাকা গাড়ী ভাড়া বাবদ।তখন তিনি ( এনামুল) ওসি’র ( তদন্ত) কথা শুনে কোন কিছু না ভেবে ঝিকরগাছা থানার উদ্দেশ্য রওনা হন। প্রতিমধ্যে ও ই (01773765745) নাম্বার থেকে আবার কল করে বলা হয় তুমি দ্রুত 01745111437 এ-ই নাম্বারে টাকা বিকাশ করো টাকাটা এখনি পাঠিয়ে দিতে হবে। তৎক্ষনাৎ তিনি( এনামুল) প্রথমে ৩৮০০ টাকা পরে ৪০০০ টাকা মোট ৭৮০০ টাকা( 01745111437) নাম্বারে বিকাশ করেন। বিকাশ করার পর ঝিকরগাছা থানায় হাজির হয়ে জানতে পারে থানা থেকে কোন ফোন করা হয়নি। তখন সে ( এনামুল) থানা পুলিশের সহায়তায় জিডি করে বাড়ি ফিরে আসেন।
নাম প্রকাশ না করার শর্তে একজন জানান 01773765745 নাম্বারে পরবর্তীতে যোগাযোগ করলে অপর প্রান্ত থেকে ভেসে আসে “আমার ফোনটি চুরি হয়ে গিয়েছিল আমি থানায় জিডিও করেছি আমি আপনার টাকা নেয়নি আমি ১০ মিনিট আগে আমার নাম্বার টি রিপ্লেস করেছি। তার বাড়ির ঠিকানা জানতে চাইল অপর প্রান্ত থেকে বলা হয় আমার বাড়ি ময়মনসিংহ। ঢাকা থেকে ফেরার পথে আমার ফোন টি হারিয়ে গিয়েছিল। আমি আপনার কোন টাকা নেয়নি। কিন্তু কথার এক ফাঁকে বলে আমি আগামীকাল সকাল বেলা আপানার টাকা ফেরত দিবো। এ-ই নিউজ লেখা পর্যন্ত (01773765745) ফোন নাম্বার টি এখনও চালু আছে।
এ নাম্বারে একটি ইমু নাম্বার চালু আছে। সেখানে Md sadin hachan নাম ব্যবহার করা হয়েছে এবং উপরের ছবিটি ব্যবহার করা হয়েছে। ভুক্ত পরিবার টি দ্রুত গ্রেপ্তার পূর্বক প্রতারক কের শাস্তি দাবি করেছেন।

সংবাদটি শেয়ার করুন

One thought on "ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) সেজে প্রতারণা!"

  1. mahsin says:

    প্রতারকের গ্রেপ্তার সহ শাস্তি দাবি করছি

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন