1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:০২ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

ডা.এম.এ.মান্নান,টাংগাইল জেলা প্রতিনিধিঃরেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসকদের নামের পূর্বে ডাক্তার লেখা বহাল রাখা,সকল হাসপাতালে মেডিকেল অফিসার নিয়োগ প্রদান ও উচ্চ শিক্ষার সুযোগসহ বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড কর্তৃক প্রণীত ও হোমিও চিকিৎসা শিক্ষা আইন-২০২১ চলতি অধিবেশনে জাতীয় সংসদে পাশ করার দাবীতে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও জেলা প্রশাসক এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে।বুধবার ২২ জুন বেলা ১১টায় টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে টাঙ্গাইল হোমিও মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচিতে হোমিওপ্যাথিক এর বিভিন্ন সংগঠনের ডাক্তার, শিক্ষক,শিক্ষার্থী ও শুভাকাঙ্ক্ষীঅংশগ্রহন করেন।

টাঙ্গাইল হোমিও মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. সাহিদা আক্তারের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন,ঢাকা বিভাগের বোর্ড সদস্য এবং টাঙ্গাইল হোমিও মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. কায়েম উদ্দিন,টাংগাইল প্রেস ক্লাব সভাপতি এ্যাড.জাফর আহমেদ,ঢাকা বিভাগের সাবেক বোর্ড সদস্য ডা. মোঃ তোফাজ্জল হোসেন, টাঙ্গাইল হোমিও মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এর শিক্ষক ডা. সৈয়দ এমরান আলম, ডা. মোঃ শাহাদৎ হোসেন বাবলু, ডা. নজরুল ইসলাম, ডা, সৈয়দা ফাহমিনা, ডা. তাসলিমা খন্দকার,ডা.মাসুদ তালুকদার প্রমুখ।

মানববন্ধনে দেশের জনগণের স্বাস্থ্য সেবায় ও কোভিড-১৯ মহামারী কালীন সময়ে বিশেষ ভুমিকা ও দায়িত্ব পালনকারী হোমিওপ্যাথিক চিকিৎসদের নামের পূর্বে ডাক্তার পদবী ব্যবহারের অধিকার সংরক্ষণ এবং প্রস্তাবিত ও মন্ত্রীসভায় নীতিগতভাবে অনুমোদন “বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড কর্তৃক প্রণীত ও হোমিও চিকিৎসা শিক্ষা আইন-২০২১” অবিলম্বে সংসদের পাশ করার জোর দাবী জানান বক্তারা।মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন