1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

ঝিকরগাছায় বিরোধ মেটাতে গিয়ে হাসপাতালে ভর্তি ইউপি সদস্য সুমন

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

আফজাল হোসেন চাঁদ : যশোরের ঝিকরগাছা সদর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে দু’পক্ষের মধ্যে বিরোধ মেটাতে গিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন স্থানীয় ইউপি সদস্য সুমন কিবরিয়া (৩৫)। তিনি উক্ত এলাকার গোলাম মোস্তফা মাস্টারের ছেলে।

আহত ইউপি সদস্য সুমন কিবরিয়ার সূত্রে জানা যায়, তিনি রবিবার (২৬ জুন) সন্ধ্যায় শ্রীরামপুর বাজারের ছিলেন। বাজারের জুতা ব্যবসায়ী শহিদের সাথে রফিকের কথা কাটাকটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় মারামারির কথা শুনে সে উভয় পক্ষকে শান্ত করার জন্য ঘটনাস্থলে উপস্থিত হন। এমন সময় পূর্বে থেকে উৎ পেতে থাকা আঃ মজিদের ছেলে রাজীব (৩০), হারুন (৩৮)সহ আরও কয়েকজন পরিকল্পিত ভাবে আমার উপর আক্রমণ করে। রাজীব লোহার পাইপ দিয়ে তার মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়লে রাজীবের ভাই হারুন সহ অন্যরা তাকে এলোপাতাড়ি কিল ঘুষি ও লাথি মারতে থাকে। পরবর্তীতে রাত সাড়ে ৮টার দিকে স্থানীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তাররা তাৎক্ষনিক তার মাথার ক্ষত স্থলে ৯টি শিলায় দেন এবং তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।
ইউপি সদস্য সুমন কিবরিয়ারকে ঠেকাতে গিয়ে রাজিবের লোহার পাইপের আঘাতে আহত হয়েছেন রুবেল নামে আর ব্যক্তি। তার চোখের কোনে দুটি সেলাই আর প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, ঘটনার বিষয়ে জানতে পেরে আমি তাৎক্ষনিক থানার সেকেন্ড অফিসার এসআই (নিঃ) আমির হুসাইন নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। পরবর্তীতে আহত সুমন কিবরিয়া স্ত্রী সাবিনা আক্তার (৩০) বাদি হয়ে ৬জনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের উপর তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন