1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৩৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

সাড়া ফেলেছে ঈদের নাটক ‘গরীবের কোরবানি

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ১৬৯ বার পড়া হয়েছে

মিঠুন কুমার রাজ, স্টাফ রিপোর্টারঃঈদের প্রথম দিনে ইউটিউবে মুক্তি পেয়েছে নাটক ‘গরীবের কোরবানি’। এরই মধ্যে আলোচনায় এসেছে নাটকটি।নাটকটি প্রযোজনা ও পরিবেশন করেছে ড্রিম টিভি । মিঠুন কুমার রাজ পরিচালিত এনায়েত, আব্দুল্লাহ, শফিকুল ইসলাম, রায়হান ইসলাম রান এবং রাজ অভিনীত ভিন্ন ধরণের গল্পে নির্মিত নাটকটি রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত হচ্ছে।আলোচনার পাশাপাশি দর্শকরা তাদের ইতিবাচক মন্তব্যও জানাচ্ছেন।

মিঠুন কুমার রাজ জানান,”গরীবের কোরবানি” নাটকটি সমসাময়িক বিষয় নিয়ে সামাজিক মূলক একটি কাজ। আসলে সবার কপালে ঈদ থাকে না। কোন কোন পরিবার এখনও আছে যারা একমুঠো ভাত খেতে পারে না।তারা কিভাবে সন্তানের চাহিদা পূরণ করবে? তাদের সন্তানের চাওয়া টা চাওয়াই থেকে যায়। আমার নাটকে এসব বাস্তবা তুলে ধরার চেষ্টা করেছি।রাজ আরও জানান, ঈদ উপলক্ষে মুক্তি দেয়া হলেও নাটকটি নির্মাণ করা হয়েছে সম্পূর্ণ নতুন আঙ্গিকের গল্প নিয়ে। আমার কাছে এটি আরেকটি একটি স্পেশাল কনটেন্ট। ইউটিউবে মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের অভূতপূর্ব সাড়া পাওয়া যাচ্ছে। দর্শকরা নাটকটি উপভোগ করছেন, বিশেষ করে নাটকটির ভিন্নধর্মী গল্প ও নান্দনিক উপস্থাপন। আশা করা যাচ্ছে এই নাটকটিও দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে। আর এজন্য আমি ধন্যবাদ জানাচ্ছি ‘ড্রিম টিভির টীম’কে।

নাটকটি প্রচারের পর দারুণ সাড়া ফেলেছে। অনেকেই ফেসবুকে প্রশংসায় ভাসিয়েছেন এর নির্মাতা ও সংশ্লিষ্টদের।জিসান রহমান লিখেছেন, অনেকদিন পর এরকম একটা পরিচ্ছন্ন কাজ দেখলাম। মনটা জুড়িয়ে গেল। নাটকে বাবার চরিত্রে রাজ নিজেকে অসাধারণ ভাবে তুলে ধরেছেন। বিশেষকরে তার ডায়ালগগুলো – কী অসাধারণ আর জীবনঘনিষ্ঠ। এই ধরনের নাটক আরো নির্মাণ হোক। ধন্যবাদ নির্মাতা, কলাকুশলী ও অভিনয়শিল্পীদের।নাটক ও এর সংশ্লিষ্টদের ভূয়সী প্রশংসা করেছেন এমন অনেক দর্শক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন