1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

সাবেক শেকৃবি উপাচার্যের মৃত্যুতে জবি উপাচার্য-কোষাধ্যক্ষের শোক

জবি প্রতিনিধি
  • আপডেটঃ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩৬০ বার পড়া হয়েছে

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) সাবেক উপাচার্যের মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য এবং কোষাধ্যক্ষ গভীর শোক প্রকাশ করেছেন।মঙ্গলবার (৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে শোক প্রকাশের বিষয়টি জানানো হয়েছে।

শোকবার্তায় বলা হয়েছে, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. সাদাত উল্লা (৭১) অদ্য ৩ আগস্ট, ২০২১ মঙ্গলবার, ঢাকার তেজগাঁও এ অবস্থিত ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ………রাজিউন)।আরো বলা হয়েছে, তাঁর মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ গভীর শোক প্রকাশ করেছেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অধ্যাপক ড. সাদাত উল্লা শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও চতুর্থ উপাচার্য ছিলেন। তাঁর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দিতে।অধ্যাপক মো. শাদাত উল্লা বাংলাদেশ কৃষি ইনস্টিটিউটের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হলে তিনি উপাচার্য হিসেবে নিয়োগ পান। ২০১২ সালের ২৬ জুলাই থেকে ২০১৬ সালের ২৫ জুলাই পর্যন্ত তিনি দ্বিতীয়বার উপাচার্যের দায়িত্ব পালন করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন