1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:১৫ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

গোপালগঞ্জ বন্ধুমহলকে ১৪টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিল মুশফিকুর রহমান চপল

শান্তনু রায়,জেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ
  • আপডেটের সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ২৩৫ বার পড়া হয়েছে

গোপালগঞ্জে কোভিট আক্রান্ত ও শ্বাসকষ্টের রোগীদের বাড়িতে গিয়ে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছে “বন্ধুমহল নামে” একটি সংগঠন।১৪ লিটারের ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে বন্ধুমহলের অক্সিজেন ব্যাংকের যাত্রা শুরু। তারা গোপালগঞ্জের পাঁচটি উপজেলাতেই এ সেবা দিচ্ছে। রয়েছে অ্যাম্বুলেন্স সুবিধাও।

তারা জেলা ভিত্তিক এই অক্সিজেন সেবাটি দিয়ে থাকে তারা যখন শহর থেকে এই অক্সিজেন সেবাটি দেয়ার জন্য গ্রামে আসে কোনো কোভিড ও শ্বাসকষ্ট রোগীর কাছে তাদের যাত্রাপথে অনেক সময় ব্যয় হয় ফলে রোগীর অবস্থা অনেক সময় অনেক খারাপ অবস্থানে চলে যায়। তাদের এই সমস্যার জন্য “বন্ধুমহলের” মুখপাত্র গাজী তুশার আহমেদ বাঘা বিশিষ্ট সমাজ সেবক মুশফিকুর রহমান চপল কে জানান বিষটি। মুশফিকুর রহমান চপল তিনি তার নিজ দায়িত্ববোধের জায়গা থেকে বন্ধুমহলকে সাতটি ইউনিয়নের জন্য প্রতিটি ইউনিয়নে দুটি করে মোট ১৪টি অক্সিজেন সিলেন্ডার উপহার দেন বন্ধু মহলকে।
ইউনিয়নগুলি হচ্ছে বৌলতলী,উলপুর,হরিদাশপুর,নিজড়া,করপাড়া,সাহাপুর,সাতপাড়।আজ মঙ্গলবার সকালে গোপালগঞ্জের বৌলতলী স্কুল মাঠ প্রাঙ্গনে এ অক্সিজেন সেবার উদ্বোধন অনুষ্ঠানে গোপালগঞ্জ বন্ধুমহলের মুখপাত্র গাজী তুশার আহমেদ বাঘা,দ্বীন ইসলাম মোল্যা জঈন, মুসলিমা জান্নাতুল তানিয়া, এম আরমান খান জয়,প্রভাষক নুর কুতুব উদ্দিনসহ বন্ধুমহলের আরো সদস্যরবৃন্দরা। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বৌলতলী ইউপি চেয়ারম্যান বাবু সুকান্ত বিশ্বাস, উলপুর ইউপি চেয়ারম্যান কামরুল হাসান বাবুল মোল্লা, সাহাপুর ইউপি চেয়ারম্যান সুভোধ চন্দ্র হীরা,সাতপাড় ইউপি চেয়ারম্যান সুজিৎ মন্ডল সহ উপস্থিত ছিলেন ইউনিয়ন গুলির আওয়ামী লীগ,যুবলীগ সহ ইউনিয়নের আরো অন্যান্য সদস্যবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন