1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

“দারুল আরকামের দুই অভিভাকের বৈঠক

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৮৯ বার পড়া হয়েছে

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ দারুল আরকাম মাদ্রাসা সমূহের দুই সম্মানিত অভিভাবক মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান এমপি মহোদয় ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি মহোদয় আজ ধর্ম মন্ত্রণালয়ে দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা বিষয়ে একনেক সভার সিদ্ধান্ত ও প্রয়োজনীয় কার্যক্রম বাস্তবায়নে গুরুত্বপূর্ণ বৈঠকে মিলিত হন।

দীর্ঘদিন যাবত শিক্ষক-শিক্ষিকাগণ বেতন ভাতা না পেয়ে মানবেতর জীবন যাপন করার বিষয়ে মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী মহোদয় সহমর্মিতা প্রকাশ করেন। এবং পিডি নিয়োগ, জানুয়ারী ২০২১ থেকে বকেয়া বেতন ভাতা‌ পরিশোধ সহ প্রয়োজনীয় কার্যক্রম দ্রুত বাস্তবায়নে তড়িৎ পদক্ষেপ নেওয়ার বিষয়ে উভয়ই একমত পোষণ করেন।আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি মহোদয় জানান, আগামী কয়েকদিনের মধ্যে মন্ত্রণালয়ে মিটিং করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। উক্ত মিটিংয়ে ইসলামিক ফাউন্ডেশন এর মহাপরিচালক মহোদয়ও উপস্থিত থাকবেন।

এমপি মহোদয় সম্মানিত শিক্ষক-শিক্ষিকা গণকে ধৈর্যধারণ করার অনুরোধ জানান এবং দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা সমূহে শিক্ষা কার্যক্রম চলমান রাখার জন্য নির্দেশনা প্রদান করেন।উল্লেখ্য, গতকাল বাদাশিকস কেন্দ্রীয়ো নেতৃবৃন্দের সাক্ষাৎকালে আজ (রবিবার) মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী মহোদয়ের সহিত মন্ত্রণালয়ে সাক্ষাৎ করে প্রয়োজনীয় বিষয়গুলো নিয়ে আলোচনার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন