1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

লালমনিরহাটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ বিতরণ করেন মাহবুবুজ্জামান আহমেদ

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৪৬ বার পড়া হয়েছে

রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট প্রতিনিধিঃলালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ ইউজিডিপি প্রকল্পের আওত্তায় ১৯টি শিক্ষা প্রতিষ্টানে ৯২ সেট প্লাস্টিক ফাইবারে তৈরি উন্নত মানের টেকসই বেঞ্চ বিতরন করা হয়েছে।

সোমবার (১আগস্ট) উপজেলা পরিষদ চত্বরে এ সকল বেঞ্চ বিতরন করেন রংপুর বিভাগের শ্রেষ্ট ও দুবারের সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান, উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার যোগেন্দ্র নাথ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সৈয়দা বেগম প্রমুখ সহ বিভিন্ন শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ বলেন, আজ ১৯ শিক্ষা প্রতিষ্টানে ৯২ জোড়া বেঞ্চ দেয়া হয়েছে। এবং আরো ১০লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছে আরো কিছু প্রতিষ্টানে এ বেঞ্চ দেওয়ার জন্য। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই শিক্ষা ও স্বাস্থ্য খাতে ৭০% অর্থ বরাদ্দ দিয়ে আসছি। আগামী অর্থবছরে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ খাতে বেশির ভাগ অর্থ বরাদ্দ দেয়া হবে বলে জানান তিনি। তিনি আরোও বলেন, শিক্ষা প্রতিষ্টানের অবকাঠামো নির্মান, ওয়াসব্লক, বাই-সাইকেল, সিলিং ফ্যান, উপবৃত্তি, খেলার সামগ্রী, বই সহ বিভিন্ন বরাদ্দ দিয়েছি। আগামী ৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ কামালের জন্ম বাষিকী উপলক্ষে গরীব- মেধাবী ৮০জন শির্ক্ষাথীদের বাই সাইকেল প্রদান করা হবে বলে নিশ্চিত করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন