1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

প্রসংশায় ভাসছে প্রিন্স মিলনের “মৃত লাশ -২

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদকঃ সম্প্রতি এন এইচ প্রোডাকশন এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হতে হয়েছে সাব্বির আহমেদ হৃদয়ের নির্মিত মিউজিক্যাল ফিল্ম ” মৃত লাশ 2″। “মৃত লাশ 2″ গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী কণ্ঠশিল্পী প্রিন্স মিলন৷ সম্প্রতি বেশকিছু গানের মাধ্যমে প্রশংসাই ভাসছেন এই তরুণ উদীয়মান কণ্ঠশিল্পী প্রিন্স মিলন। উল্লেখ্য,

বর্তমান সময়ের তরুণ মেধাবী ও জনপ্রিয় মিউজিক ভিডিও ডিরেক্টর সাব্বির আহমেদ হৃদয়। যার হাত ধরে নির্মাণ হয়েছে অসংখ্য মিউজিক ভিডিও। শুধু তাই নয় বাংলাদেশের একজন পরিচিত মুখ সাব্বির আহমেদ হৃদয় ।

” মৃত লাশ 2″ গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স মিলন নিজেই, গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক অনিম খান। গানটিতে খুব সুন্দর একটি মিউজিক ভিডিও ধারন করা হয়েছে। গানটির মিউজিক ভিডিওতে অভিনয়ে ছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় টিকটক স্টার ও অভিনেতা মির হাসিব, নওরিন ও নুর আলিপ । গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলেন সাব্বির আহমেদ হৃদয়।এ পসঙ্গে সংগীত পরিচালক অনিম খান বলেন, মিলন বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে এবারো তাই করেছে গানটি খুবই ভালো হয়েছে। আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

এ বিষয়ে কন্ঠ শিল্পী প্রিন্স মিলন আরও বলেছেন, আমি মনে করি এটি আমার জিরনের বেষ্ট একটি কাজ। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। গানটি বর্তমান প্রজন্মের জন্য গান’টি গেয়েছি এবং মিউজিক ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন