1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

কোলকাতায় সম্মাননা পেলেন মিরসরাইয়ের আব্দুর রহিম

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

মিরসরাই প্রতিনিধি: ভারত বাংলাদেশ কূটনীতিক সম্পর্কে ৫০ বছর উপলক্ষে দুই বাংলার সম্প্রীতি উৎসব সম্মাননা পদক ও মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেয়েছেন চট্টগ্রামের মিরসরাই উপজেলার আব্দুর রহিম। ব্যবসা-বাণিজ্য ও সমাজসেবায় অবদানের জন্য তিনি এই সম্মাননা অর্জন করেছেন। গত ২৫ জুলাই বিকেলে কোলকাতা সত্যজিৎ রায় অডিটোরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে কয়েকজন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের কয়েকজন মন্ত্রী, কোলকাতার মেয়র, ভারতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার, কোলকাতা হাইকোর্টের বিচারক, চলচ্চিত্র ও সংগীত শিল্পীরা উপস্থিত ছিলেন।

আব্দুর রহিম মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের বাসিন্দা। তিনি শাহজালাল (রঃ) মটরস এর স্বত্ত্বাধিকারী। এছাড়া করেরহাট বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলার অন্যতম প্রাচীন স্বেচ্ছাসেবী সংগঠন উদয়ন ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন।এর আগেও তিনি সমাজসেবায় অবদানের জন্য একাধিক সম্মাননা অর্জন করেছেন।আবদুর রহিম রাজনীতি ও ব্যবসার পাশাপাশি দীর্ঘদিন ধরে সমাজসেবার সাথে জড়িত রয়েছেন। এ্যাওয়ার্ড অর্জন করায় আবদুর রহিমকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন