1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

যশোরের মণিহারে হাওয়ার রেকর্ড!

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৮৬ বার পড়া হয়েছে

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।দেশের সবচেয়ে বড় সিনেমা হল যশোরের মণিহার। ঐতিহ্যবাহী এ সিনেমা হলটিতে শুক্রবার (৫ আগস্ট) থেকে চলছে হাওয়া মুভি। হলটিতে সোমবার (৮ আগস্ট) পর্যন্ত মুভির টিকেট বিক্রি হয়েছে ২০ লাখ টাকার।মণিহারের ম্যানেজার তোফাজ্জেল হোসেন জানান, শুধু শুক্রবারই (৫ আগস্ট) প্রায় ৩ লাখ ২ হাজার টাকার টিকিট বিক্রি হয়েছে বলে জানান। তিনি বলেন, আমাদের সিনেমা হলে এক হাজারের উপরে আসন রয়েছে। গত পাঁচ বছর পর এবার হল হাউজফুল হয়েছে। দর্শকদের চাহিদা থাকলে আমরা দুই সপ্তাহের অধিক সময় সিনেমাটি প্রদর্শন করবো। টিকিটে কালোবাজারি হচ্ছে না।

সিনেমা হল কর্তৃপক্ষের মতে, নিকট অতীতে কোনো বাংলা সিনেমার ক্ষেত্রে দর্শকের এমন ভিড় দেখা যায়নি। যশোরসহ পার্শ্ববর্তী নড়াইল, ঝিনাইদহ, মাগুরাসহ বিভিন্ন জেলা থেকে প্রতিদিন হাজার হাজার দর্শক আসছেন সিনেমাটি দেখতে।হলটিতে সোমবার পর্যন্ত মোট ১৩টি প্রদর্শনী করা হয়েছে হাওয়া’র। এতে প্রায় সাড়ে ১৪ হাজার মানুষ সিনেমাটি দেখেছেন।

মণিহারে টিকিটের দাম ১২০ থেকে ১৫০ টাকা। সে হিসাবে মাত্র চারদিনেই প্রায় ২০ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে এখানে। যদিও মোট কত টাকার টিকিট বিক্রি হয়েছে, সেটা নির্দিষ্ট করে বলতে চাননি তোফাজ্জল হোসেন।মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে ‘হাওয়া’-র চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ন সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন। এতে অভিনয় করেছেন, চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন, কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সঙ্গীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সঙ্গীতায়োজন করেছেন, ইমন চৌধুরী।

হাওয়া নির্মাণ করেছে, ফেইসকার্ড প্রোডাকশন এবং প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।২৯ জুলাই সারাদেশের ২৩টি সিনেমা হলে মুক্তি পায় হাওয়া। এ সপ্তাহে চলছে ৪১টি হলে। প্রথম দিন থেকেই দর্শকদের চাহিদার তুঙ্গে রয়েছে ছবিটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন