1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

আজ রিয়াল মাদ্রিদের খেলা কি হবে হ্যাজার্ডের

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৪৪ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্কঃ রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন ২০১৯ সালের সেপ্টেম্বরে। কিন্তু তারপর প্রায় তিন বছর কেটে গেলেও এডেন হ্যাজার্ড কেন জানি ঠিক রিয়ালের খেলোয়াড় হয়ে উঠতে পারেননি।চোট, বাজে ফর্ম, কোচের সঙ্গে শীতল সম্পর্ক—সব মিলিয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে তিনি যেন রিয়ালের জার্সি গায়ে এক আগন্তুক। যে কারণে কখনো রিয়াল মাদ্রিদের হয়ে কোনো ফাইনালে খেলার সুযোগই হয়নি বেলজিয়ান উইঙ্গারের।

তবে হ্যাজার্ডের সেই স্বপ্ন পূরণ হতে পারে আজ। রাতে হেলসিংকিতে উয়েফা সুপার কাপের ফাইনালে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচের জন্য রিয়ালের স্কোয়াডে হ্যাজার্ডকে রেখেছেন কোচ কার্লো আনচেলত্তি।চেলসিতে থাকার সময় চোট খুব একটা ভোগায়নি তাঁকে, অথচ রিয়াল মাদ্রিদে যাওয়ার পর থেকেই সেই চোটের সঙ্গে নিত্য বসবাস তাঁর। লিগ, কাপ, চ্যাম্পিয়নস লিগ, সুপার কাপ মিলিয়ে মৌসুমে ৫০-৬০টি ম্যাচ খেলতে হয় ইউরোপের বড় ক্লাবগুলোকে। চেলসিতে প্রায় প্রতি মৌসুমেই এর বেশির ভাগ ম্যাচে খেলেছেন হ্যাজার্ড। ৭ বছরে খেলা হয়নি মাত্র ২০টি ম্যাচে। অথচ রিয়াল মাদ্রিদে তিনি দিনের পর দিন পড়ে থেকেছেন মাঠের বাইরে। তিন মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ৬৬ ম্যাচ খেলেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন