1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

অর্থ পাচারের জন্য ৬৮ টাকার তেল দ্বিগুন : মোমিন মেহেদী

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে
প্রেস বিজ্ঞপ্তিঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, কেবলমাত্র মন্ত্রী-এমপি-আমলাদের অর্থ পাচারের সুবিধার জন্য ৬৮ টাকার জ্বালানি তেল প্রায় দ্বিগুন দামে বিক্রি করে জনগনের রক্ত চুষছে সরকার।১৮ আগস্ট সকাল ১০ টায় কালি মন্দির সংলগ্ন নতুনধারা ঢাকা পশ্চিম শাখা কাযালয়ে অনুষ্ঠিত সৌজন্য সাক্ষাৎ আয়োজনে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নির্মম হলেও সত্য হলো এই জাতির পিতার নাম ভাঙিয়ে পরিবারতন্ত্রকে প্রতিষ্ঠা করছে বঙ্গবন্ধুর বিলুপ্ত করা আওয়ামী লীগ। যদি দেশকে সত্যিকার্থেই মন্ত্রী-এমপি-আমলারা ভালোবাসতো, তাহলে জনগণের এই দুঃসময়ে দ্রব্যমূল্য না বাড়ানোর পক্ষে কথা না বলে সর্বোচ্চ শক্তি দিয়ে গ্যাস-বিদ্যুৎ- তেল-পানিসহ সকল প্রয়োজনীয় বস্তুর দাম কমাতে ভূমিকা রাখতো। সরকার চাইলেই দেশের অর্থনীতিকে ধ্বংসের হাত থেকে মুক্তি দিতে পারতো।
প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, জাতীয় ধর্মধারার আহবায়ক কবি মানিক চক্রবর্তী, ঢাকা মহানগর দক্ষিণ এনডিবির যুগ্ম আহবায়ক রুবেল আকন্দ, দিলিপ দাস, সাবিত্রী জাহান প্রমুখ।এসময় নতুনধারার পক্ষ থেকে জানানো হয়, বিশ্বে এক ব্যারেল তেলের দাম মাত্র ৯০ ডলার। ১৫৯ লিটার জলানি তেলের মূল্য মাত্র ৬৮ টাকা। সেই জালানী তেল এখনো দেশের মন্ত্রী-এমপি-আমলাদের যোগ সাজশে বিক্রি হচ্ছে প্রায় দ্বিগুন দামে। একটু গভীরে গেলে দেখা যাবে ব্যক্তিগত স্বার্থ রক্ষায় দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে ছাত্র-যুব-জনতাকে পথে বসিয়ে দেয়ার লক্ষ্যে ক্ষমতা আকড়ে থাকা আমাদের মন্ত্রী-এমপি-আমলারা। তাদেরকে প্রতিহত করার সময় এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন