1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বুড়িগোয়ালিনী ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্রে করোনা নিবন্ধনে নেওয়া হচ্ছে টাকা

জি এম মাছুম বিল্লাহ
  • আপডেটঃ শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১৭৫ বার পড়া হয়েছে

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনার ভয়াল থাবা থেকে দেশকে মুক্ত করার জন্য সকল ধরনের কার্যক্রম হাতে নিয়েছে। করোনার টিকা নিতে দেয়া হয়েছে সর্বোচ্চ সহযোগিতা। করোনার টিকা নিতে রেজিস্ট্রেশন থেকে শুরু করে টিকা কার্যক্রম চলছে সম্পূর্ণ বিনা খরচে। গতকাল ৫ই আগষ্ট (বৃহস্পতিবার) বিকাল ৫টা উপজেলায় করোনা কমিটির মিটিংয়ে কোনরকম আর্থিক লেনদেন না করার জন্য কঠোর ভাবে নির্দেশনা দেওয়া হয়েছে। ভূক্তভূগী হুদা মালী, আসাদুজ্জামান বাবলুসহ আরো অনেকেই বলেন, ইউনিয়ন তথ্য কেন্দ্র থেকে নিবন্ধন করেছি ২০ টাকা করে দিতে হয়েছে। শুধু আমাদের কাছ থেকে নয় বুড়িগোয়ালিনী ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র থেকে যারা এই নিবন্ধন করছেন তাদের কাছ থেকেই নেয়া হচ্ছে ২০ টাকা করে। কিন্তু করোনার টিকা নিবন্ধনের শুরু থেকে বুড়িগোয়ালিনী ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা এনামুল কবির একটি নিবন্ধনের বিপরীতে ২০ টাকা করে নিচ্ছে। এ বিষয়ে এনামুল কবিরের কাছে জানতে চাইলে তিনি টাকা নেওয়ার কথা স্বীকার করে বলেন আমরা স্ব উদ্যোক্তা সরকার থেকে আমাদের কোনো বেতন দেয়া হয় না। উপজেলা থেকে আমাদের টাকা নেওয়ার নির্দেশনা আছে। বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল বলেন, টাকা নিতে নিষেধ করেছি, যদি নিয়ে থাকে আমি বিষয়টা দেখছি এটা আমার জানার বাইরে। উপজেলা নির্বাহি কর্মকর্তা আ ন ম আবুজার গিফারী বলেন, করোনা কমিটির মিটিংয়ে নিবন্ধনের জন্য কোন প্রকার টাকা না নেওয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে যদি নিয়ে থাকে আমি বিষয়টি এখনই দেখছি।
বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের এনামুল কবির ইতিপূর্বে জন্ম নিবন্ধন, বয়স্ক ভাতা সহ অন্যান্য কাজের অনলাইনে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় বলে জানান ভুক্তভোগীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন