1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

হোমনার দুই গর্বিত নারী প্রধান মন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী!

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

শাহ আলম জাহাঙ্গীর,কুমিল্লা ব্যুরো চিফঃদীর্ঘ প্রায় ৩ বছর পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে ৪ দিনের রাষ্ট্রীয় সফরে আজ ভারত গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আজ সোমবার সকাল সোয়া ১০টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে নয়াদিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন তিনি।৪ দিনের এ রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গী হয়েছেন সরকারের গুরুত্বপূর্ণ ১০ জন মন্ত্রীসহ বেশকিছু ব্যবসায়ী। এর মধ্যে কুমিল্লার হোমনা উপজেলার দুইজন গর্বিত নারী রয়েছেন। তারা হলেন- কুমিল্লা-২ হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারি সচিব সুবর্ণা শামীম (আলো)

এ ছাড়া প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক প্রতিমন্ত্রী নসরুল হামিদ, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানসহ দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীদের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়েছেন বলে জানা গেছে।সহকারি সচিব সুবর্ণা শামীম আলো প্রধান মন্ত্রীর পাশে থেকে সরকারি দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন