1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

কুলাউড়ার সাংবাদিক শাকির আহমদ আর নেই

মোঃ রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময়ঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১১৫ বার পড়া হয়েছে

সিলেটভিউ’র কুলাউড়া উপজেলার নিজস্ব প্রতিবেদক শাকির আহমেদের জানাযা শনিবার (০৭ আগস্ট) বাদ জোহর ২টা ১৫ মিনিটের সময় ফুলেরতল বাজার মাধবপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) রাত প্রায় ৯ টার দিকে শাকির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৩২ বছর।শাকির মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের মাধবপুর গ্রামের মোল্লাবাড়ির মৃত আব্দুস শহিদের ছেলে। মৃত্যুকালে তিনি মা, এক শিশুসন্তান ও স্ত্রীসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শাকির আহমদ দীর্ঘদিন থেকে ডায়াবেটিসে আক্রান্ত। শুক্রবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার শাকিরকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শাকিরের এমন চলে যাওয়া আমাদের জন্য গভীর থেকে গভীরতর শোক এবং কষ্টের। আল্লাহ তাঁকে জান্নাতুল ফিরদাউস নসিব করুন এবং তাঁর শোকে কাতর পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তাওফিক দান করুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন