1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

 বিজ্ঞান শিক্ষার বিকল্প নেই: অধ্যাপক ডাঃ আফম রুহুল হক এমপি

আহসান উল্লাহ বাবলু ,আশাশুনি সাতক্ষীরা প্রতিনিধি
  • আপডেটঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২১০ বার পড়া হয়েছে

প্রযুক্তি জ্ঞানের প্রসার ব্যতীত উন্নয়ন ও আধুনিক জীবন সম্ভব নয়। কাজেই আমাদেরকে প্রযুক্তির পথে দ্রুত ধাবিত হতে হবে। আর নয় পেছনে পড়ে থাকা, আমাদের তরুণ ছাত্রসমাজকে এ বিদ্যায় পারদর্শী করে তোলায় উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করতে হবে।

প্রযুক্তির অগ্রগতি এবং দৈনন্দিন কর্মকান্ড অধিকতর গতিশীল করতে বিজ্ঞান শিক্ষার বিকল্প নেই।আশাশুনির মৌমাছি এনজিওর সার্বিক ব্যবস্থাপনায় শিক্ষার্থীদের সাথে বিজ্ঞান শিক্ষার উৎসাহ সৃষ্টির লক্ষ্যে সচেতনতা মূলক ভার্চুয়াল মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ আফম রুহুল হক এমপি।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগীতায় এবং নীলফামারী জেলার কদম বিজ্ঞান ক্লাব, ঝিনাইদহ’র ম ও সি উ সমিতি, কালিগঞ্জ (সাতক্ষীরার) মিডা বিজ্ঞান ক্লাব, যশোরের সেভ বিজ্ঞান ক্লাব, বাগেরহাটের উদয়ন বিজ্ঞান ক্লাব, যশোরের সেবা বিজ্ঞান ক্লাব, সৃষ্টিশীল বিজ্ঞান ক্লাব, অগ্ৰযাত্রা ক্লাব, বাগেরহাটের উদয়ন বিজ্ঞান ক্লাব, আশাশুনি (সাতক্ষীরা) মৌমাছি বিজ্ঞান ক্লাবের যৌথ আয়োজনে আয়োজিত ভার্চুয়াল মতবিনিময় সভায় আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাংসদ প্রতিনিধি শম্ভুজিত মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী, সাতক্ষীরা-০৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আফম রুহুল হক।

এসময় সন্মানিত অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় সমাজ সেবা অফিসের অতিরিক্ত পরিচালক দেবাশীষ সরদার, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর’র কিউরেটর মোঃ আনিছুর রহমান, সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার আবদুল্লাহ আল মামুন, মহেশপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, দৈনিক যশোর পত্রিকার সম্পাদক ও যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন, নীলফামারী মডেল কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, সাতক্ষীরা জেলা যুব উন্নয়নের উপ-পরিচালক আশিষ মন্ডল, জেলা সহকারী সমাজ সেবা পরিচালক রোকনুজ্জামান সহ ৯টি উপজেলার সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন