1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

আবু সালেহ মো. গোলাম আম্বিয়া (পিএসসি) হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

শাহ আলম জাহাঙ্গীর,কুমিল্লা ব্যুরো চিফঃ কুমিল্লার হোমনার কৃতিসন্তান ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আবু সালেহ মো. গোলাম আম্বিয়া (পিএসসি) হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।আজ মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর বিকেলে বিদ্যালয়ের হল রুমে নব নির্বাচিত দাতাসদস্য, অভিভাবক সদস্য,সংরক্ষিত নারী সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ব্রিগেডিয়ার জেনারেল(অবঃ) আবু সালেহ মো. গোলাম আম্বিয়া ( সোহেল) কে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার ও প্রিজাইডিং অফিসার মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে এতে দাতা সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জহিরুল হক জহর,অভিভাবক সদস্য গাজীপুর খাঁন সরকারি মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক সালাহউদ্দিন আহমেদ শামীম, মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জাহাঙ্গীর আলম মোল্লা, জয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা, হোমনা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো.আবদুস সালাম ভূইয়া, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শাহনাজ আক্তার শান্তা।

শিক্ষক প্রতিনিধি মো. আইয়ুব আলী, মো. তাজরুল ইসলাম ও শামীমা আক্তার ও সদস্য সচিব ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উত্তম কুমার চক্রবর্তী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,নব নির্বাচিত সভাপতি টিসিবির চেয়ারম্যানের দায়িত্বও পালন করেন।তাছাড়া তাঁর মা মরহুমা খোদেজা খাতুন মৃত্যুর আগ পর্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে এই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে গেছেন। তাঁর সুযোগ্য সন্তান ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আবু সালেহ মো. গোলাম আম্বিয়া (সোহেল(পিএসসি)বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁর অর্জিত সুশৃঙ্খল পেশাদারিত্ব ও নিজস্ব পরিকল্পনায় বিদ্যালয়ে মানসম্মত শিক্ষা কার্যক্রম পরিচালিত হবে বলে অভিভাবকদের আশা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন