1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

সংবাদকর্মী মোঃ তনজিল ইসলাম এর সাংবাদিকতা পেশা নহে, শুধুই নেশা

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

তজুমদ্দিন, ভোলা।।সংবাদকর্মী মোঃ তানজিল ইসলাম যার সাংবাদিকতা এখন পেশা নয়, নেশা। তিনি বর্তমানে দৈনিক তৃতীয় মাএা ও বিজয় বাংলাদেশ সহ দৈনিক বাংলাদেশ জনপদ পত্রিকায় কর্মরত আছেন।ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নে সম্রান্ত মুসলিম পরিবারে ১৯৯৯ সালে জন্ম গ্রহন করেন। বর্তমানে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের (গোলকপুর) স্বপরিবারে বসবাস করছেন। তিনি তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটির একজন সদস্য। সাংবাদিকতার পাশাপাশি তিনি পেশায় একজন শিক্ষক। তিনি পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও সরকারি আব্দুল জব্বার কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

ক্রাইম বিডি.কম অনলাইন পত্রিকার মাধ্যমে ২০১৮ সালে শখের বশে তিনি সাংবাদিকতা শুরু করেন। ২০১৮ সালের শেষে তিনি তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটি সদস্য পদ লাভ করেন। এরপর শুরু হয় মিডিয়া জগতে পথ চলা।একটানা ৪ বছরের সাংবাদিকতায় একের পর এক ধারাবাহিক ভাবে কাজ করেছেন, দৈনিক কক্সবাজার, দৈনিক বরিশাল , দৈনিক অগ্রযাত্রা , দৈনিক ভোলার বাণী, জাতীয় দৈনিক মানচিত্র , দৈনিক সকালের সংবাদ, দৈনিক একাত্তর  বার্তা , দৈনিক সংবাদ বাংলাদেশ। বর্তমানে তিনি জাতীয় দৈনিক তৃতীয় মাএা ও দৈনিক বিজয় বাংলাদেশ সহ দৈনিক বাংলাদেশ জনপদ পত্রিকায় তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।

অন-লাইন নিউজ পোর্টাল- সকালের খবর ২৪.কম , ধুমকেতু নিউজ , আগামী নিউজ, উত্তর দক্ষিণ, দেশের খবর ২৪, ক্রাইম বিডি.কম, বরিশাল ট্রাবিউন ,সহ বেশ কয়েকটি অন-লাইনে সংবাদ সরবরাহ করছেন।মোঃ তানজিল ইসলাম বস্তুনিষ্ঠ, মানবিক, সাহসী ও নিরপেক্ষ সাংবাদিকতায় অনুকরণীয়। পাশাপাশি তাহার সেবামূলক কাজ, সদালাপী ও বিনয়ী আচরণের কারনে জায়গা করে নিয়েছেন সাধারণ মানুষের মনে। ইতোমধ্যে সুনাম ছড়িয়ে পড়েছে জেলার বাহিরে। তার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করছেন সমাজের ভালো মানুষরা। তিনি দোয়া চেয়েছেন সকলের কাছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন