1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

রামনগর যুব সংঘের প্রসংশনীয় কাজ

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ সামাজিক উন্নয়নমূলক কাজের ব্রত নিয়ে ২০১১ সালে প্রতিষ্ঠিত হয় রামনগর যুব সংঘ। প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছে রামনগর যুব সংঘের একদল সচেতন তরুণ। রামনগরসহ আশে পাশের প্রায় অর্ধশত তরুণ এ সংগঠনের হয়ে কাজ করে।

এরই ধারাবাহিকতায় সংগঠনের সদস্যরা মঙ্গলবার রাত ১০ টায় রামনগর ব্রিজ সংস্কার করে। এ ব্রিজটি উপজেলার ৩ টি ইউনিয়নকে সংযুক্ত করেছে। প্রতিদিন প্রায় ২ হাজার লোকের চলাচল এ রাস্তা দিয়ে। ব্রিজের গোড়ায় মাটি না থাকায় প্রতিদিনই ঝুঁকি নিয়ে চলতে হয় যানবাহন চালকদের। ব্রিজের গোড়ায় মাটি ও ব্রিজে সৃষ্টি হওয়া খানাখন্দ তারা সংস্কার করেন।

তাদের উন্নয়নমূলক এ কাজে ২ বস্তা সিমেন্ট দিয়ে সহযোগিতা করছেন রামনগর বাজারের ব্যবসায়ী জাকির হোসেন ও সাইফুল ইসলাম।রামনগর যুব সংঘের উদ্দেশ্য পূরণে মনজুরুল, নয়ন, সোহান, এরশাদ, মনির ও আলী আসিফের তত্ত্বাবধানে এ সংস্কার কাজ চলে।সংগঠনের সভাপতি মোঃ কহিনুর ইসলাম বলেন,আমাদের সংগঠনের লক্ষ সামাজিক উন্নয়নমূলক কাজ। ব্রিজ সংস্কারের মাধ্যমে আমাদের নতুন কমিটি উন্নয়নমূলক কাজ শুরু করেছে। ইনশাআল্লাহ এই ধারা অব্যাহত থাকবে। সকলকে পাশে নিয়ে সমাজের উন্নয়ন করে যেতে চাই।

সাধারণ সম্পাদক মোঃ আলী আশরাফ বলেন,
আলহামদুলিল্লাহ, আমাদের রামনগর যুব সংঘের কাজ হচ্ছে সমাজে ছোট বড় যে সমস্যাই হোক সেটা তদারকি করে সমাজের মানুষের সহযোগিতা ও রামনগর যুব সংঘের সকল সদস্যদের মাধ্যমে সেটা দূরীকরণ করা।এতে ছোট সমস্যার জন্য সাধারণ মানুষের যে ভোগান্তি সৃষ্টি হয় তা অতি তাড়াতাড়ি সমাধান করা হয়।এছাড়াও সামাজিক মূল্যবোধ সৃষ্টির জন্য বিভিন্ন শিক্ষামূলক অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান রামনগর যুব সংঘ নিজ উদ্যোগে করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন