1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০২ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নাগরপুরে ১৪ টি কেন্দ্রে করোনা ভাইরাসের গণটিকা কার্যক্রম উদ্বোধন

হাসান সাদী,নাগরপুর (টাংগাইল)প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১১২ বার পড়া হয়েছে

সারা দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে শনিবার (৭ আগষ্ট) সকাল ৯ ঘটিকায় ১২টি ইউনিয়নে গণটিকা কার্যক্রম শুরু করা হয়। সারা দেশে ইউনিয়ন পর্যায়ে শুরু হয়েছে এ গণটিকা কার্যক্রম। তারি ধারাবাহিকতায় উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ১২টি ইউনিয়নে মোট ১৪টি কেন্দ্রে ৭ হাজার ২ শত টিকা দেওয়া হবে।

উপজেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা বিভাগের সার্বিক সহযোগীতায় গণটিকা প্রদান করা হয়। প্রত্যান্ত অঞ্চলের সাধারন মানুষের মাঝে সঠিক ভাবে টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান, ঢাকা বিভাগের ডিভিশনাল ডিরেক্টর ডা. মো. বেলাল হোসেন, জেলা সিভিল সার্জন ডা. মো. আবুল ফজল সাহাবুদ্দিন খান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান, ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির ও নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল-মামুন। আইন শৃঙ্খলা বজায় রাখতে প্রতিটি কেন্দ্রে পুলিশ ও আনসার মোতায়ন করা হয়েছে।

টিকা কেন্দ্র প্রদর্শন কালে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান বলেন, প্রতিবন্ধি ও বয়স্কদের অগ্রাধীকার ভিত্তিত্বে সারা দেশের ন্যায় নাগরপুর উপজেলায় প্রাথমিক পর্যায়ে ইউনিয়ন ভিত্তিক টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। আগামী ১৪ আগষ্ট থেকে ধারাবাহিক ভাবে গণটিকা দেয়া হবে। শনিবার উপজেলার ১২টি ইউনিয়নে ৬ শত করে মোট ১৪টি কেন্দ্রে ৭ হাজার ২ শত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন