1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

বগুড়ায় প্রতিটি পূজামণ্ডপে তিন স্তরের নিরাপত্তা থাকবে- এসপি সুদীপ

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে
মোঃ সবুজ মিয়া বগুড়া: প্রতিটি পূজামণ্ডপে তিন স্তরের নিরাপত্তা থাকবে বলে জানিয়েছেন বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। বুধবার (২৮ সেপ্টেম্বর)রাতে জেলার শেরপুর উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপের প্রতিনিধি ও হিন্দু ধর্মীয় নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই মন্তব্য করেন। শহরের স্যান্নাল পাড়াস্থ শ্রী শ্রী জগন্নাথ মন্দির প্রাঙনে এই সভার আয়োজন করা হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, আসন্ন সারদীয় দূর্গাপূজা উৎসব মুখর পরিবেশে উদযাপনে আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে সব ধরনের সহযোগীতা দেওয়া হবে। বিশেষ করে পূজামণ্ডপগুলোতে নিরাপত্তায় থাকবেন পুলিশ, আনসার ও সাদা পোশাকে আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা। পূজায় যেকোন ধরনের বিশৃঙ্খলা কঠোরভাবে মোকাবেলা করা হবে। সুষ্ঠু সুন্দর ও নির্বিঘ্নে এবারের পূজা উৎযাপিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খোন্দকার, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক সংগ্রাম কুন্ডু, অত্র জগন্নাথ মন্দির কমিটির সভাপতি সুমীর কুন্ডু, সাধারন সম্পাদক প্রদীপ কুন্ডু।এছাড়া অন্যদের মধ্য পূজা উদযাপন পরিষদের নেতা ডা: অরুনাংশ মন্ডল, প্রকাশ সরকার, শুভ কুন্ডু প্রমুখ। উল্লেখ্য এবছর শেরপুর উপজেলায় ৮৮ টি পূজামণ্ডপে দূর্গা পূজার আয়োজন করা হয়েছে। এরমধ্যে শেরপুর পৌরসভায় রয়েছে ৩১ টি পূজামণ্ডপ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন