1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বগুড়ার ১০৯ ইউনিয়ন ও দুটি পৌরসভায় করোনার গণটিকা প্রদান

বগুড়া প্রতিনিধিঃ মোঃ সবুজ মিয়া
  • আপডেটঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে
বগুড়া জেলার ১২ উপজেলার ১০৯ টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় শনিবার করোনাভাইরাস প্রতিরোধী টিকা প্রদান শুরু হয়েছে। প্রতিটি ইউনিয়নের ১টি ওয়ার্ডে ৩টি এবং বগুড়া ও শেরপুর পৌরসভার ৩০ টি ওয়ার্ডে একটি করে প্রতিটি বুথে ২’শ জনকে টিকা দেয়া হবে।

সকাল থেকেই টিকা প্রদান কেন্দ্রে মানুষের ভিড় দেখা গেছে। সকালে শহরের করোনেশন স্কুল এন্ড কলজে বুথে টিকা প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সিভিল সার্জন ডা: গওসুল আজিম চৌধুরী, সদর উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু, পৌরসভার কাউন্সিলর লায়ন কবিরাজ তরুণ চক্রবর্তী উপস্থিত ছিলেন।

সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক নিশিন্দারা ইউনিয়নে টিকা প্রদান উদ্বোধন শেষে উপজেলার বিভিন্ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন। এছাড়া শহরের ৯ নং ওয়ার্ডে পৌরসভার প্যানেল মেয়র আলহাজ শেখ, ৫ নং ওয়ার্ডে রেজাউল করিম ডাবলুসহ বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর গণটিকাদান তদারকি করছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, জেলায় ৩৫৭ বুথে সকাল ৯টা থেকে বেলা ৩ টা পর্যন্ত টিকা প্রদান করবে স্বাস্থ্য কর্মীরা। সকাল ১১ টা পর্যন্ত বয়স্ক ও নারীদের টিকা প্রদান করা হবে। বগুড়া জেলায় ১০৯টি কেন্দ্রে ৩৫৭টি বুথ স্থাপন করা হয়েছে। সেখানে দুইজন টিকাদান কর্মী ও ৩ জন স্বেচ্ছাসেবক রয়েছে। সহজ পদ্ধতিতে টিকা পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন জনসাধারণ। গোটা জেলায় ৭১ হাজার ৪শ জন টিকা পাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন