1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:০১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১২৬ বার পড়া হয়েছে

আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ প্রসঙ্গে দুটি কথা
আমি মোঃ আমিনুর রহমান,১নং গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদ, ঝিকরগাছা, যশোর। আমার বিরুদ্ধে যশোর থেকে প্রকাশিত কতিপয় পত্রিকা, নিউজ পোর্টাল সহ বিভিন্ন নামে বেনামে ফেসবুকে প্রকাশিত মিথ্যা সংবাদ প্রসঙ্গে আমার বাস্তব কিছু কথা আমার প্রিয় ইউনিয়ন বাসীসহ সকল সুধী জনের কাছে তুলে ধরার চেষ্টা করছি।
আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী হয়ে যখন নির্বাচন করি তখন আজ যে কুচক্রী মহল এহেন মিথ্যা সংবাদ প্রকাশ করছে তখন আমাকে ফেল করানোর চেষ্টায় ব্যর্থ হয়। এরপর তারা গঙ্গানন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এর নির্বাচনে আমার বিরুদ্ধে কোমর বেধে লেগেও ব্যর্থ হয়।এভাবেই ব্যর্থ হয়ে এ-ই পঞ্চ পান্ডব, আমি যখন আমার পরিষদের সকল সদস্যদের কে সম্মিলিত ভাবে জননেত্রী শেখ হাসিনার ম্যান্ডেট সফল করতে এবং চৌগাছা ঝিকরগাছা আসনের মাননীয় জাতীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবঃ অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিনের এবং আমার নির্বাচনী ইশতেহার মাদক মুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদ উৎখাত, আইনের শাসন প্রতিষ্ঠাসহ ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন করার লক্ষ্যে কাজ করে চলছি ঠিক তখন যশোর জেলা পরিষদ নির্বাচন কে টার্গেট করে আমার পরিষদের কতিপয় মেম্বর কে বিভিন্ন প্রকল্প, নগদ অর্থ দেওয়ার প্রলোভন দেখিয়ে তাদের দিয়ে ঝিকরগাছা উপজেলা নির্বাহী স্যারের কাছে সম্পূর্ণ মিথ্যা বানোয়াট অভিযোগ দায়ের করে আমাকে সামাজিক ভাবে হেয় করার পায়তারা চালাচ্ছে। বাস্তব সত্য আমার ১১জন মেম্বার (একজন বিদেশ) এর নিয়ে মিটিং করে রেজুলেশন লিখে সকলের সহি সম্পাদন করে উপজেলা অফিসে প্রদান করি ঠিক তার ভিতর থেকেই ৬ জন মেম্বর কে দিয়ে এ-ই কুচক্রী মহল মিথ্যা অভিযোগ দিয়েছে।
এমতাবস্থায় আমার প্রিয় ইউনিয়ন বাসীকে এ-ই ধরণের মিথ্যা সংবাদে বিচলিত না হয়ে আমার ওপর ১০০% আস্থা রাখার অনুরোধ রাখছি।সকল কে ধন্যবাদ।
মোঃ আমিনুর রহমান
চেয়ারম্যান
১নং গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদ, ঝিকরগাছা যশোর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন