1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

মোহনগঞ্জে অটোরিক্সায় যাত্রী উঠানোকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত আহত শতাধিক

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৯৩ বার পড়া হয়েছে

মোহনগঞ্জ (নেত্রকোনা)প্রতিনিধিঃ নেত্রকোনার মোহনগঞ্জে অটোরিক্সায় যাত্রী উঠানোকে কেন্দ্র করে সংঘর্ষে হাসান মিয়া(৩৮) নামে একজন ময়মনসিংহ হাসপাতালে মারা গেছে।নিহত হাসান মিয়া উপজেলার মাঘান সিয়াধার ইউনিয়নের মানশ্রী গ্রামের জজ মিয়ার ছেলে, পেশায় সে একজন অটোচালক। এতে পুলিশ, সাংবাদিক, শিক্ষার্থীও পথযাত্রী সহ শতাধিক লোক আহত হয়েছে। এসময় ৪০/৪৫টি দোখান ও ৬০/৭০টি অটোরিক্সা ভাংচুর করা হয়েছে বলে জানায় স্থণীয়রা।

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত বড়কাশিয়া ও বিরামপুর গ্রাম বাসীর মধ্যে দাওয়া পাল্টা দাওয়া চলে,ঘটনা স্থলে মোহনগঞ্জ ও বারহাট্রা থানার পুলিশ এসে নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যার্থ হলে অবশেষে নেত্রকোনা থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।আহত পুলিশ সদস্যরা হলেন, এস আই মমতাজ উদ্দিন,এস আই রিশাদ,এস আই আইনুল ও এস আই রাসেল সহ আট জন। পুলিশ সদস্যরা মোহনগঞ্জে প্রাথমিক চিকিৎসা নেন,এছাড়া অন্যান্যরা মোহনগঞ্জ ও বারহাট্রা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।
বাকী গুরুতর চার জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে একজন মারা যায়।
বারহাট্রা সার্কেল সাইদুর রহমান জানান, দু’পক্ষের মাঝে সংঘর্ষ ব্যাপক ভাবে ছড়িয়ে পড়লে ঘটনাটি বড় আকার ধারণ করে জেলা থেকে অতিরিক্ত পুলিশ এনে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন