1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

চৌগাছার শাহজাদপুর সীমান্তে ৮০পিস স্বর্ণেরবার উদ্ধার

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

জাকির হোসেন,শার্শা(সিমান্ত) প্রতিনিধিঃযশোরের চৌগাছা উপজেলার শাহজাদপুর সীমান্ত থেকে (৯ কেজি ২৮০গ্রাম ওজনের ৮০ পিস) স্বর্ণেরবার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।তবে ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।শনিবার সন্ধ্যায় চৌগাছা উপজেলার শাহজাদপুর সড়কের ম্যাশমপুর গ্রামের একটি মরিচ ক্ষেতের মধ্যে মাটিতে পুঁতে রাখা অবস্থায় স্বর্ণের চালানটি উদ্ধার করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী রাত ১০ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বিপুল পরিমাণ সোনার একটি চালান পাচারের উদ্দেশ্যে চৌগাছা উপজেলার শাহজাদপুর সীমান্ত দিয়ে ভারতে যাবে।

এ সংবাদের ভিত্তিতে কাশিপুর-শাহজাদপুর সড়কের ম্যাশমপুর গ্রামের রাস্তার পাশে একটি মরিচ ক্ষেতের মধ্যে বাংলাদেশের ৩০০ গজ অভ্যন্তরে মেইন পিলার ৩৮টি পিলার ৮৫ এর পাশে একটি মরিচ ক্ষেতে অভিযান পরিচালনা করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে দুই পাচারকারী পালিয়ে যায়।

পরে ওই মরিচ ক্ষেতে মাটিতে পুঁতে রাখা দুটি কাপড়ের বেল্টের মধ্যে আঠালো টেপ দিয়ে মোড়ানো চারটি বড় স্বর্ণের বান্ডেল পাওয়া যায় যা থেকে ৮০পিস স্বর্ণেরবার উদ্ধার করা হয়। যার ওজন ৯কেজি ২৮০ গ্রাম।তিনি আরও বলেন,পালিয়ে যাওয়া পাচারকারীদের ধরতে বিজিবি সদস্যরা টহল ব্যবস্থা জোরদার করেছে। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য ৮ কোটি ৩৫ লাখ ২০ হাজার টাকা। এ ছাড়া উদ্ধার হওয়া স্বর্ন চৌগাছা থানায় হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন