1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বঙ্গবন্ধুর সৈনিকরা সবসময় জনগনের কল্যানে কাজ করে- সাখাওয়াত হোসেন

সবুজ মিয়া, বগুড়া প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাদ্য বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের মাটিডালীতে বাংলাদেশ ছাত্রলীগ পরিবার বগুড়ার আয়োজনে এসব সামগ্রী বিতরণ করা হয়। প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা মোকাবেলায় সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানের আয়োজন করে সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। তিনি বলেন, বঙ্গবন্ধুর সৈনিকরা সবসময় জনগনের কল্যানে কাজ করে।

যেকোন দু:সময়ে মানুষের পাশে থাকে। করোনাকালে প্রধানমন্ত্রীর নির্দেশনায় আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তিনি সমাজের সামর্থবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় আওয়ামী লীগ নেতা এমএ বাসেত, আবু সেলিম, মাফুজুল ইসলাম রাজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, ডালিয়া নাসরিন, আব্দুল জলিল, আজারুল হান্নান রিপু, জাহিদুল রহমান, রাজু মন্ডল, ইব্রাহিম মন্ডল, জহুরুল ইসলাম উজ্জাল, বদরুল ইসলাম, নুরুল ইসলাম দিপু, খলিলুর রহমান, আলি রেজা তোতন, লুৎফর রহমান মিন্টু, সারেকাত মুন্নি, নাজমা আক্তার, শরিফুল আলম শিপলু, সাজেদুর রহমান সিজু, সাব্বির আহমেদ স্মরণ, সুপান্থ মল্লিক, রফিকুল ইসলাম সাজু, সাজ্জাদ হোসেন পারভেজ, আবু হানিফ সোহেল, ইমরান আল রনি ও কাউসার আহমেদ জয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন