1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৭ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নতুন বছরে এমডি রাহাতের মৌলিক গান “বেঈমান”

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ নতুন বছরকে নতুনভাবে স্বাগত জানাতে প্রতি বছরের ন্যায় এবছরও জনপ্রিয় কন্ঠশিল্পী এমডি রাহাত নিয়ে আসেছে তার নতুন মৌলিক গান “বেঈমান”।গানটির ভিডিওটি সম্পূর্ণ ভিন্ন মাত্রার একটি চিত্র ফুটিয়ে ধরেন ভিডিও পরিচালক আলামিন মাহমুদ গানটির গীতিকার ও সুরকার শিল্পী নিজেই করেছেন।মিউজিক কম্পোজিশনে ছিলেন এ প্রজন্মের প্রথম সারির বাংলাদেশের জনপ্রিয় মিউজিক কম্পোজার মুন্সি জুয়েল।গানটির মিউজিক ভিডিওর নির্দেশনায় ছিলো RAJ team & Dop তে ছিলেন মোঃ ইস্তিয়াক আহমেদ।গল্প নির্ভর এ গানটিতে মডেল হিসেবে প্রথমবারের মত ঝুটি বেধেছেন মডেল প্রকৃতি এবং আলামিন।বেঈমান গানটি রিলেজ পাবে ৩০ ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় মোঃ রাহাত নামের একটি ইউটিউব চ্যানেলে।কন্ঠশিল্পী এমডি রাহাত বলেন,”বরাবরের মত এই গানটিও আমি গেয়েছি তরুন প্রজন্মের শ্রোতাদের কথা মাথায় রেখে। স্যাড ভার্সনের গানগুলোর চাহিদা বরাবরই বেশি এবং আমি এ ধরনের গানেই একটা প্রশান্তি খুঁজে পাই। দীর্ঘদিন বিরতীর পরে আবারও গান রিলেজ হচ্ছে। নতুন বছর উপলক্ষে শ্রোতারা ভালো একটি গান পাবে আশা করি। এটি আমার পক্ষ থেকে শ্রোতাদের জন্য নতুন বছরের উপহার। সবার মন ছুয়ে যাবে।

মডেল আল-আমিন বলেন, চমৎকার এই গানটিতে কাজ করতে পেরে আমার অনেক ভালো লেগেছে। গানটির গল্পের ক্ষেত্রে চরিত্র ফুটিয়ে তুলতে আমি অক্লান্ত পরিশ্রম করেছি। নতুন বছরে শ্রোতারা চমৎকার একটি গান পাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন