1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৫ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বাংলাদেশ আ.লীগ এর কেন্দ্রীয় সদস্য হয়েছেন নাগরপুরের তারানা হালিম

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৩৫ বার পড়া হয়েছে

টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃবাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে প্রথমবারের বারের মতো সম্মানিত সদস্য নির্বাচিত হয়েছেন টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাবেক মহিলা বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় সাবেক সভাপতি, জাতীয় সংসদের সংরক্ষিত আসনে সাবেক দুইবারের সংসদ সদস্য এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সাবেক প্রতিমন্ত্রী এড. তারানা হালিম।

রোববার (১ জানুয়ারি) রাতে গণভবনে বৈঠক শেষে প্রেস ব্রিফিং করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি তে এড. তারানা হালিম কে প্রথম বারের মতো কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে সাবেক প্রতিমন্ত্রী এড. তারানা হালিম বলেন, আমার প্রতি আস্থা রেখে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধু তনয়া, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা আমাকে প্রথম বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মতো একটি প্রাচীন ও মহান সংগঠনে সদস্য পদে মনোনীত করেছেন। আমি পরম করুনাময় সৃষ্টিকর্তা ও আমাদের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আপা যে দায়িত্ব আমাকে অর্পণ করেছে, সেই দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার পথ অনুসরণ করে যথাযথ ভাবে পালন করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো,ইনশাআল্লাহ।

উল্লেখ্য, এড. তারানা হালিম আগস্ট ১৯৬৬ সালে টাঙ্গাইলে জন্ম গ্রহণ করেন। তার পিতা এম এ হালিম ছিলেন আয়কর কমিশনার ও পরবর্তীকালে বাংলাদেশ অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, এবং মা আখতার হালিম বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তার পৈত্রিক বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ধুবড়িয়া ইউনিয়নে। শিক্ষা জীবনে তিনি ১৯৮৪ সালে হলিক্রস কলেজ থেকে প্রথম বিভাগে উচ্চ মাধ্যমিক পাস করেন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক দুইটি পরীক্ষায় ঢাকা শিক্ষা বোর্ডে তার অবস্থান ছিল নবম। এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ভর্তি হন এবং সেখান থেকে এলএলবি ও এলএলএম সম্পন্ন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন